করোনামুক্ত হলেন গানবাংলার তাপস-মুন্নী

ঢাকা: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সংগীতশিল্পী ও গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস এবং তার স্ত্রী ও চ্যানেলটির চেয়ারম্যান ফারজানা মুন্নী। ভালো খবর হচ্ছে, তারা দু’জন এখন করোনামুক্ত।

রোববার (২৮ জুন) রাতে তাপস তার ফেসবুক পেজে করোনা থেকে মুক্ত হওয়ার বিষয়টি জানান।

এতে তিনি লেখেন, আলহামদুলিল্লাহ্‌। সর্বশক্তিমান আল্লাহ্‌র কৃপায় আমি এবং আমার স্ত্রী ফারজানা মুন্নী একসঙ্গে আজ রাত থেকে আনুষ্ঠানিকভাবে করোনামুক্ত। আমাদের বড় মেয়ে সর্বোচ্চ চেষ্টা দিয়ে প্রতিরোধ ব্যবস্থা নিয়ে আমাদের সেবা করার চেষ্টা করেছে, একেবারে আমাদের মায়ের মতো। অন্য দুই রাজকন্যা তাদের ভালোবাসা সঞ্চার করে গেছে যাতে আমরা মানসিকভাবে দৃঢ় থাকতে পারি এবং  ইতিবাচক থেকে সফলভাবে এই যাত্রাটি শেষ করতে পারি।

সবাইকে ধন্যবাদ জানিয়ে তাপস লেখেন, যারা আমাদের সুস্থতার জন্য দোয়া করেছেন এবং নিয়মিত খবর রেখেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের ভাষা আমাদের জানা নেই। খুব শিগগিরই আমরা লাইভে এসে আমাদের এই যাত্রা নিয়ে কথা বলবো এবং সবার প্রতি ভালোবাসা প্রকাশ  করবো। আল্লাহ আপনাদের রহমত দান করুক এবং সবাইকে নিরাপদ ও সুস্থ রাখুক। আল্লাহ ভরসা।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ সিনেমায় কাজ করে শ্রেষ্ঠ সুরকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন কৌশিক হোসেন তাপস। মিউজিক্যাল চ্যানেল গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। আর স্ত্রী ফারজানা মুন্নী চ্যানেলটির চেয়ারম্যান।

দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার শুরু থেকে তাপস-মুন্নী দম্পতি এই দুর্যোগ প্রতিরোধে নানা কর্মকাণ্ডে যুক্ত। সেলক্ষ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তারা গানবাংলার পক্ষ থেকে ৫০ লাখ টাকা অনুদানও দিয়েছেন।

Print Friendly, PDF & Email