এবার করোনা আক্রান্ত লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নয়ন

নিজস্ব প্রতিবেদক :  

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের করোনাভাইরাস টেস্টে পজিটিভ রেজাল্ট এসেছে। তবে তাঁর কোন উপসর্গ নেই। তিনি বর্তমানে সুস্থ আছেন।

এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ছাড়া জেলায় আরও ৪৪ জন নতুন করে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্যবিভাগ।

এ নিয়ে জেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭শ’ ৩৮জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩শ’ ০৩জন। এ পর্যন্ত জেলায় করোনাভাইরাসে মারা গেছে ১৪জন। উপসর্গ নিয়ে মারা গেছে অন্তত ৬০জন।

আজ (২৫ জুন) বৃহস্পতিবার দুপুরে এডভোকেট নয়নের  করোনা পজিটিভ রিপোর্ট এসেছে বলে নিশ্চিত করেন লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আনোয়ার হোসেন। এর আগে গত (২৩ জুন) সকালে তাঁর নমুনা সংগ্রহ করা হয়।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল জানান,  দেশের এই ক্রান্তিলগ্নে প্রিয় নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে লক্ষ্মীপুরের সাধারণ মানুষের কল্যাণে নিজেকে প্রতিটি মুহুর্তে নিয়োজিত রেখেছেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। অথচ আজ তিনি নিজেই করোনায় আক্রান্ত (করোনা পজিটিভ)। বর্তমানে তিনি লক্ষ্মীপুরে তাঁর নিজ বাসায় আছেন।

উল্লেখ্য, এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন গত ফেব্রুয়ারী মাস থেকে অদ্যবদি লক্ষ্মীপুরে করোনা প্রতিরোধে বিভিন্ন কার্যক্রমে সক্রিয় ও দুস্থদের মাঝে ত্রান বিতরণে অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email