লক্ষ্মীপুরে করোনায় শনাক্ত ৫৭৫ জন : মৃত্যু ১২ জনের

নিজস্ব প্রতিবেদক :  

জেলাতে এ পর্যন্ত ৫৭৫ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। মৃত্যু হয়েছে ১২ জনের। গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১১ জন এ ভাইরাসে শনাক্ত হয়েছে।

শনিবার (২০ জুন) বিকেলে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ৪৩ জনের নমুনা পরীক্ষা করে ১১ জন করোনা আক্রান্ত রোগীকে শনাক্ত করা হয়েছে।

এদের মধ্যে সদর উপজেলার পাঁচজন এবং রামগতির ছয়জন। এ পর্যন্ত চার হাজার ৭৪১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়।

জেলাতে মোট শনাক্তকৃত ৫৭৫ জন রোগীর মধ্যে জেলার সদর উপজেলার ২৭৫ জন, রায়পুরের ৬৪ জন, রামগঞ্জের ৯৯ জন, কমলনগরের ৮৮ জন ও রামগতির ৪৯ জন।

এদিকে শুক্রবার রাতের জেলা সিভিল সার্জন কার্যালয়ে তথ্য অনুয়ায়ী, জেলাতে ২৬১ জন করোনা রোগী চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। এ পর্যন্ত মারা গেছে ১২ জন।

সূত্র আরও জানায়, দেশে ভাইরাসের সংক্রমণের শুরু থেকে এ পর্যন্ত জেলাতে করোনা উপসর্গ নিয়ে ৫৪ জনের মৃত্যু হয়েছে। তাদের মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ।

এদের মধ্যে ১১ জনকে শনাক্ত করা হয়েছে যারা করোনায় আক্রান্ত হয়ে মারা যায়। এছাড়া আরও একজন ভাইরাসটি শনাক্ত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

ফলে এ নিয়ে করোনা আক্রান্ত হয়ে ১২ জনের মৃত্যু হয়েছে বলে জানায় জেলা স্বাস্থ্য বিভাগ।

আক্রান্ত রোগীরা জেলা এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। আর আক্রান্ত তিনজনকে ঢাকার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email