লক্ষ্মীপুরে করোনা শনাক্ত হওয়ার পর প্রথম ব্যক্তির মৃত্যু

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি  :   

লক্ষ্মীপুরে এই প্রথম করোনা ভাইরাস শনাক্ত হওয়া এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনাক্ত হওয়ার পর নিজের বাসায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

জেলার রামগঞ্জ উপজেলার ৪ নম্বর ইছাপুর ইউনিয়নের নারায়নপুর সমিতির বাজার সংলগ্ন আনার বাড়ীতে সুলতান পাটোয়ারী (৭০) নামের করোনা শনাক্ত হওয়া ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে।

তিনি গত সপ্তাহ থেকে করোনায় আক্রান্ত হয়ে ঘরেই চিকিৎসাধীন ছিলেন। গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় নিজ বাড়ীতে তিনি মারা যান।

এর পূর্বে বেশ কয়েকদিন সুলতান পাটোয়ারী জ্বর-সর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেনে।

গত (৯ জুন) সুলতান পাটোয়ারীর নমুনা সংগ্রহে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে বলে জানান, রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ।

স্থানীয় এলাকাবাসী ও মানবাধিকার কর্মী মোঃ আবুল কালাম আজাদ জানান, সুলতান পাটোয়ারী দীর্ঘদিন থেকে ডায়াবেটিস এবং কিডনি রোগে ভুগছিলেন। গত কয়েকদিন আগে জ্বর এবং শ্বাসকষ্ট দেখা দিলে রামগঞ্জ সরকারি হাসপাতালে নমুনা পরীক্ষার জন্য দিলে তার করোনা পজেটিভ আসে। পরিবর্তীতে তিনি নিজ বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, করোনায় আক্রান্ত হয়ে সুলতান পাটোয়ারীর মৃত্যুর ঘটনা নিশ্চিত করেছেন।

এদিকে, জেলা সিভিল কার্যালয় সূত্রে লক্ষ্মীপুরে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর থেকে গতকাল মঙ্গলবার দুপুর পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় কোন রোগী মারা যাওয়ার খবর পাওয়া যায়নি। জেলায় করোনা শনাক্ত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় এটিই প্রথম মৃত্যু।

Print Friendly, PDF & Email