‘বয়ফ্রেন্ড’ সুশান্তের মৃত্যুর পরও হাসিখুশি রিয়া!

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। নারী ম্যানেজার দিশার সালিয়ানের মৃত্যুর চারদিন পর আত্মহত্যার পথ বেছে নিলেও কী কারণে তিনি আত্মঘাতী হলেন তা এখনও অস্পষ্ট।

দিশার মৃতুতে সুশান্ত হতাশাগ্রস্থ ছিলেন ঠিকই, তাই বলে তার কারণেই আত্মহত্যা করেছেন, নাকি এর পেছনে অন্য কেউ দায়ী ছিল সেটিও অজানা।

তবে সুশান্তর মৃত্যুকে ঘিরে তার ‘প্রেমিকা’ অভিনেত্রী রিয়া চক্রবর্তীর নাম বারবার উঠে আসছে। কারণ রিয়াই ছিলেন সুশান্তের জীবনের শেষ বসন্ত। কিন্তু সুশান্তের মৃত্যুর পর আজ তিনি কোথায়?

এদিকে সুশান্তের মৃত্যুর পর রিয়ার মোবাইল ফোন বন্ধ থাকায় সন্দেহ আরও দানা বেঁধেছে।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, সুশান্তের মৃত্যুর পর মিডিয়াকে এড়িয়ে চলেছেন অভিনেত্রী রিয়া। তার মোবাইল ফোনটিও বন্ধ।

তবে ইনস্টাগ্রামে সচল রয়েছেন রিয়া। সকালেও সসি ভিডিও পোস্ট দিয়েছেন তার প্রোফাইলে। গতকালকেও পিৎজা বানিয়েছেন মায়ের সঙ্গে। প্রেমিকের জীবনে যে ঝড় উঠেছিল তা কি এক বারের জন্যও টের পাননি রিয়া? নাকি সম্পর্কটাই আর ছিল না দুজনের মধ্যে?

আর বয়ফ্রেন্ডের মৃত্যুর পর রিয়ার হাসিখুশি ইনস্টা পোস্ট কোন রহস্যের ইঙ্গিত?

জানা গেছে, সুশান্ত ও রিয়া কেউই আগে বিনোদন জগতের সঙ্গে জড়িত ছিলেন না। উঠে এসেছিলেন সাধারণ পরিবার থেকে।

‘কেদারনাথ’ মুক্তির পর যখন সারা আর সুশান্তের প্রেম নিয়ে খুব গুঞ্জন বাজারে, ঠিক সেই সময়েই সবাইকে অবাক করে গত বছরের জুনে রিয়ার সঙ্গে লাদাখ ঘুরতে যান সুশান্ত।

তার ঠিক কয়েক মাস পর, অক্টোবরের মাঝামাঝি চুপিচুপি প্যারিস পাড়ি দিয়েছিলেন রিয়া-সুশান্ত।

এর পর কখনও রেস্তোরাঁ, আবার কখনও বা জিমে… একসঙ্গে দুজনেই ধরা পড়তে লাগলেন পাপারাজ্জির ক্যামেরায়। মুখে ‘উই আর জাস্ট ফ্রেন্ডস’ বলে কাটিয়ে দিলেও সুশান্ত-রিয়ার প্রেম নিয়ে তখন তোলপাড় বলিউড।

তাদের লাভ স্টোরি প্রকাশে আসে গত ২১ জানুয়ারি, সুশান্তের ৩৪ বছরের জন্মদিনে। ওই দিন সুশান্তের সঙ্গে প্রেমকে প্রকাশ্যে আনেন রিয়া। ইনস্টাগ্রামে দুজনের আদরের ছবি পোস্ট করে রিয়া লেখেন– ‘মাই ক্রেজি ডায়মন্ড’।

এরই মাঝে খবর আসে, সম্পর্কে নাকি চিড় ধরেছে তাদের। একসঙ্গে আর নেই তারা। শোনা যাচ্ছিল, সুশান্তের পর পর কয়েকটা ফ্লপ নাকি এর
পেছনে দায়ী।

তবে সেসব মিথ্যা প্রমাণ করে ১১ মার্চ মুম্বাইয়ের এক জিমের সামনে দুজনে একসঙ্গে ধরা দেন ক্যামেরার সামনে। জনসমক্ষে রিয়া আর সুশান্তকে ওই শেষ বারই দেখা গিয়েছিল।

এর পর শুরু হয়ে যায় লকডাউন। ঘরবন্দি হয়ে পড়েন তারকারাও। সুশান্ত আর রিয়ার প্রেমেও কি অশনিসংকেত হয়ে দাঁড়ায় এই লকডাউন?

১১ মার্চের পর কি তারা কথা বলাও বন্ধ করে দিয়েছিলেন? উঠে আসছে বেশ কয়েকটি প্রশ্ন। এর মধ্যেই নারী ম্যানেজারের আত্মহত্যার চারদিন পর সুশান্তের মৃত্যু।

ধরে নেয়া যাক, বিচ্ছেদ হয়ে গিয়েছিল তাদের। যদি তাই হয়, কারণ কী? আর সে কারণেই এত বড় একটা সিদ্ধান্ত নিয়ে ফেললেন সুশান্ত? প্রশ্ন অনেক। উত্তর জানা নেই।

Print Friendly, PDF & Email