শাকিবের জীবনে নতুন ‘প্রিয়তমা’, বুবলী বাদ

ঢাকা : প্রেম, বিয়ে ও সন্তানের সব কিছুর গুঞ্জন মিলে সিনেমায় আদর্শ নায়ক-নায়িকা জুটি শাকিব খান ও শবনম বুবলী।  তারা বেশ কিছু হিট ছবি উপহার দিতেও পেরেছেন। কিছু ফ্লপ সিনেমাও আছে তালিকায়। সেখানে সিনেমা ব্যবসা না করলেও শাকিব-বুবলীর গান ও রসায়ন দর্শক পছন্দ করেছেন।

এরই মধ্যে খবর, শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবি থেকে বাদ পড়লেন বুবলী। কারণ নাকি গল্পের কিছুটা পরিবর্তন করা হয়েছে। সেই জন্যই বুবলীকে বাদ দেওয়া হয়েছে। বিষয়টি জানিয়েছেন ওই ছবি পরিচালক হিমেল আশরাফ।

যেখানে বছরের পর পর ধরে এই সিনেমাটি নির্মাণের ঘোষণা দেওয়ার পরও শুটিং অবধি যেতে পারেননি পরিচালক। সেই জায়গায় দাঁড়িয়ে নায়িকা বাদ দেওয়ার ঘোষণাটি শুনে নিন্দুকেরা হাসছেন।

এই ঘটনার সূত্র ধরে কিছু ভেতরে গেলে কিছু বিষয় সামনে চলে আসে। সেটি হলো শাকিবের হাতে থাকা নতুন কোনও সিনেমাতেই দেখা যাবে না বুবলীকে! তবে এই জুটি ভেঙে যাওয়ার কারণ স্পষ্ট নয়। সুতরাং খবরে আড়ালে আরও অনেক খবর অপেক্ষা করছে তা বলার অপেক্ষা রাখে না।

শাকিব-বুবলীকে যদি আর জুটি হিসেবে নতুন সিনেমাতে না দেখা যায়। তবে তাদের শেষ ছবি হতে চলেছে বিদ্রোহী। সিনেমাটি পরিচালনা করেছেন শাহীন সুমন।

Print Friendly, PDF & Email