১৩ বছরের বড় মালাইকাকেই বিয়ে করছেন অর্জুন

ঢাকা : মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে আর বিশেষ লুকোছাপা নেই। তাদের মধ্যে শুধুই বন্ধুত্ব! তা নয়, তার চেয়ে আরও গভীর সম্পর্কে রয়েছেন দুজনে।  আর সে সম্পর্ক বা প্রেমের কথা এখন আর কারোর অজানা নয়।  কবে বিয়ে করছেন তারা- এনিয়েও কৌতুহলের অন্ত নেই অনেকেরই।  শোনা যায় বর্তমানে অর্জুন-মালাইকা একসঙ্গেই থাকেন। কিন্তু বিয়ে?

সম্প্রতি, ফের উঠে এসেছে অর্জুন মালাইকার বিয়ের খবর।  ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে খবর বার হয়; অর্জুন-মালাইকা নাকি এই জুনেই বিয়ে করবেন। এমনকি কিছু কিছু ওয়েব পোর্টালে তাদের বিয়ের অতিথি তালিকাও বের হয়েছিল। তবে সম্প্রতি গণমাধ্যমে দেওয়া একটি সাক্ষাৎকারে এবিষয়ে নিজেই মুখ খুলেছেন অর্জুন কাপুর। তিনি বলেন, ‘আমার বয়স এখন ৩৩। আর আমার বিয়ে নিয়ে কোনও তাড়াহুড়ো নেই’।

অর্জুন আরও বলেন, ‘যদি আমি বিয়ে করি, তবে সকলে অবশ্যই জানতে পারবেন। এটা নিয়ে আমার লুকনোর কিছু নেই। এই যে আমার বিয়ে নিয়ে জল্পনা, এটা খুবই বিরক্তিকর। এনিয়ে আমার সবসময় উত্তর দিতেও ভালো লাগে না। এগুলি পুরোটাই গুজব। লোকজন তাই এখন হয়ত বিশ্বাসও করে না। তবে এটা নিয়ে কারোর বিরুদ্ধে আমার কোনও অভিযোগও নেই’। তবে ৪৬ বছরের মালাইকা যে তার জীবনে ভীষণই গুরুত্বপূর্ণ সেকথা আগেই স্বীকার করে নিয়েছিলেন অর্জুন।

Print Friendly, PDF & Email