লক্ষ্মীপুরে এবার পিকআপ চাপায় প্রাণ গেল ডেকোরেটর ব্যবসায়ীর!

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রায়পুরে ইট বোঝাই পিকআপ গাড়ীর চাপায় হিরু পাটোয়ারী (৫৫) নামের এক ডেকোরেটর ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে রায়পুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের ভুঁইয়া রাস্তার মাথা নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনায় ঘটে।

এরআগে সকালে সদর উপজেলার টুমচরে বালু বাহী পিকআপ চাপায় মাদ্রাসা ছাত্র নিহত হয়।

নিহত হিরু পাটোয়ারী উপজেলা পরিষদ সংলগ্ন রিদয় ডেকোরেটরের মালিক ও চরমোহনা ইউপির বাবুরহাট এলাকার আমানত উল্লা পাটোয়ারীর ছেলে।
মর্মান্তিক ঘটনায় পরিবার, স্বজন ও এলাকাবাসীর কান্নায় বাতাস ভারী হয়ে উঠেছে। ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ সদর হাসপাতাল পাঠিয়েছেন পুলিশ।
এঘটনার সময় ঘাতক চালক পালিয়ে যাওয়ায় পিকআপ গাড়ী ও নিহতের মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ। কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, হিরু পাটোয়ারী দুপুরে বাড়ী থেকে খাবার শেষে রায়পুর শহরে তার ব্যবসাপ্রতিষ্ঠানে যাচ্ছিলেন। এসময় ভুঁইয়া রাস্তার মাথা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দালালবাজারের মন্তাজ ব্রিকসের ইট বোঝাই দ্রুতগামী পিকআপ গাড়ীর চাপায় ঘটনাস্থলেই মারাত্নক আহত হোন হিরু। তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিলে অতিরিক্ত রক্তক্ষরন হলে ঢাকায় প্রেরন করে কর্তব্যরত ডাক্তার। এম্বুল্যান্সযোগে চাঁদপুর হয়ে ঢাকায় নেয়ার পথে হিরু পাটোয়ারী মারা যান।

রায়পুর থানার ওসি তোতা মিয়া জানান, চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। পিকআপ গাড়ী ও নিহতরে মটরসাইকেল জব্দ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email