লক্ষ্মীপুরে মধ্য রাতে বাড়ি থেকে তুলে নিয়ে অটোরিকসা চালককে মারধর

নিজস্ব প্রতিবেদক : 

কবুতর চুরির মিথ্যা অভিযোগে লক্ষ্মীপুরে মধ্য রাতে বাড়ি থেকে তুলে নিয়ে মো. জসিম উদ্দিন (২৫) নামে এক দরিদ্র অটোরিকসা চালককে বেঁধে মারধর করার অভিযোগ উঠেছে।অভিযুক্তের নাম মো. বেলাল হোসেন হোসেন (৬৫) ও তার অনুসারীরা।

সোমবার (১লা জুন) দিবাগত রাত ২টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার দক্ষিণ মজুপুর গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় ভুক্তভোগী নিজেই লক্ষ্মীপর সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানা যায়।

আহত জসিম একই গ্রামের মৃত আবু হোসেনের ছেলে। সে একজন ব্যাটারি চালিত অটো রিকসা চালক। অভিযুক্ত বেল্লাল একই গ্রামের মৃত নজির আহমদ মাস্টারের ছেলে।এছাড়ার তার ছেলে মৃদুল হোসেন (২০)সহ ৩/৪জন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কবুতর চুরির মিথ্যা অভিযোগ দিয়ে সন্দেহের বশত বেলাল তার সঙ্গীদের নিয়ে রাত ২ টার দিকে দক্ষিণ মজুপুর গ্রামের অটোরিকসা চালক জসিমের বাড়িতে গিয়ে ডাক দেয়। তার ডাকে সাড়া দিয়ে ঘরের দরজা খুলে জসিম। এসময় বেলাল ঘরে প্রবেশ করে তাকে (জসিমকে) মারধর শুরু করে। পরিবারের লোকজন চিৎকার শুরু করলে জসিমকে টানা হেছড়া করে বাহিরে নিয়ে যায় তারা। একপর্যায়ে হামলাকারীরা  তাকে বেধে মধ্যযুগীয় কায়দায় মারধর শুরু করে। এসময় জসিমের নগদ টাকা ও মোবাইল ফোনসহ প্রায় ১৪ হাজার টাকার মালামাল নিয়ে যায় বেলালের লোকজন। পরে ভোর রাতে স্থানীয়রা আহত জসিমকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি  করেন।

এ ব্যপারে ভুক্তভোগী জসিম অভিযোগ করে জানান,  সন্দেহের বশত আমাকে অন্যায় ভাবে মারধর করা হয়েছে। এসময় আমার ব্যাপক ক্ষতিসাধন করেছে।এঘটনার পর থেকে বেলাল বাহিনীর ভয়ে নিরাপত্তা হীনতায় ভুগছে তার পরিবার। এ ঘটনায় জড়িতদের বিচার দাবী করেন তিনি।

এ ব্যাপারে অভিযুক্ত বেলাল হোসেনের বক্তব্য জানতে যোগাযোগ করার চেষ্টা করেও বক্তব্য পাওয়া যায় নি।

Print Friendly, PDF & Email