ভালো লাগেনি পামেলার

খ্যাতিমান কানাডিয়ান অভিনেত্রী ও মডেল পামেলা অ্যান্ডারসন জানিয়েছেন, তিনি নব্বইয়ের দশকে তাঁর অভিনীত জনপ্রিয় টেলিভিশন সিরিজের নতুন সংযোজন পছন্দ করেননি। দর্শকপ্রিয় এই টিভি সিরিজে পামেলা সি জে পার্কারের চরিত্রে অভিনয় করেন, যিনি মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া ও হাওয়াইয়ের বিভিন্ন সৈকতে অগ্নিসংযোগ করেন।

ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘বেওয়াচ’ ছবিতে সহ-অভিনেতা ডেভিড হ্যাসেলহফের বিপরীতে অভিনয় করেন পামেলা, একটি বিশেষ দৃশ্যে দেখা যায় তাঁকে। ‘ওয়াচ হোয়াট হ্যাপেনস লাইভ উইথ অ্যান্ডি কোহেন’ শীর্ষক অনুষ্ঠানে তিনি ওই ব্যাপারে কথা বলেন।

টেলিভিশন সিরিজটিকে বড় পর্দায় নিয়ে আসা সম্পর্কে পামেলা বলেন, ‘আমি এটা পছন্দ করি না।’

পামেলা আরো বলেন, ‘খারাপ টিভি সিরিজকে খারাপ টিভি সিরিজ হিসেবেই রাখুন। বেওয়াচ-এ আকর্ষণীয় কী আছে, আপনি জানেন? টেলিভিশন থেকে বেরিয়ে এসে চলচ্চিত্র নির্মাণ এর প্রতি অবিচার।’

৫২ বছর বয়সী এই অভিনেত্রী আরো মনে করেন, ‘নির্মাতারা অনেক বেশি বাজেট ব্যবহার করেছেন। ৬৫ মিলিয়ন মার্কিন ডলার দিয়ে একটি ভালো চলচ্চিত্র তৈরি করা যায়। আমরা আমাদের অনুষ্ঠান পাঁচ লাখ মার্কিন ডলার দিয়ে তৈরি করেছিলাম। সেখানে একই বিস্ফোরণ, পানির একই দৃশ্য। সৃজনশীল হওয়াটাই এখানে মজার অংশ,’ বলেন পামেলা।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘বেওয়াচ’-এ অভিনয় করেন জ্যাক এফ্রন, আলেকজান্দ্রা ডাড্ডারিয়ো, প্রিয়াঙ্কা চোপড়া, কেলি রোরব্যাচ প্রমুখ। ছবিটি বক্স অফিসে ব্যাপক ব্যবসায়িক সাফল্য পায়। তবে সমালোচকদের মন জয় করতে পারেনি এটি।

Print Friendly, PDF & Email