লক্ষ্মীপুরে দলীয় কর্মীদের ঈদবস্ত্র উপহার দিলেন ছাত্রদল নেতা জাহাঙ্গীর

বিশেষ প্রতিনিধি : চলমান সংকটে বিপর্যস্ত দলীয় নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছেন লক্ষ্মীপুর সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জাহের ইসলাম জাহাঙ্গীর। ঈদ-উল-ফিতর উপলক্ষে তিনি নিজ উদ্যোগে দলীয় ৭২ জন কর্মীকে ঈদবস্ত্র উপহার দিয়েছেন। সম্প্রতি কর্মীদের ঘরে ঘরে গিয়ে এ উপহার পৌঁছে দেন ছাত্রদলের এই নেতা।

বামে ত্রাণ সামগ্রী এবং ডানে ঈদবস্ত্র পৌঁছে দেয়ার চিত্র।

খোঁজ নিয়ে জানা গেছে, বিশ্ব মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়ার পর অসহায় ও কর্মহীন নিম্নআয়ের বহু পরিবারকে খাদ্য সহায়তা দিয়ে পাশে দাঁড়ান ছাত্রদল নেতা জাহাঙ্গীর। তিনি দলীয় কর্মীদের রাজনৈতিক কর্মসূচির পাশাপাশি মানবিক ও সামাজিক কাজে উদ্বুদ্ধ করেন।

সম্প্রতি শীর্ষ সংবাদকে দেয়া এক সাক্ষাৎকারে লক্ষ্মীপুর সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জাহের ইসলাম জাহাঙ্গীর বলেন, ‘প্রায় ১৫ বছর যাবত দল ক্ষমতায় নেই। দীর্ঘ এই সময়ে চাওয়া না পাওয়া, হতাশা আর হামলা-মামলায় ছাত্রদলের রাজনীতি করা ছেলে গুলো বিপর্যস্ত হয়ে পড়েছে প্রায়। তবুও তারা জনগণের স্বার্থে রাজনৈতিক ময়দানে সক্রিয় রয়েছে।’

চলমান সংকটে ছাত্রদলের অসহায় নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর জন্য বিএনপি’র নেতৃবৃন্দের প্রতি বিনীত অনুরোধ জানিয়েছেন ছাত্রদলের জনপ্রিয় এই নেতা।

Print Friendly, PDF & Email