লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী সমিতির ঈদ উপহার পেলে স্বেচ্ছাসেবী ১৫০পরিবার  

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী সমিতির ঈদ উপহার পেলে স্বেচ্ছাসেবী ১৫০পরিবার। আজ শুক্রবার দুপুরে লক্ষ্মীপুর জেলা পরিষদ মিলনায়তনে ৪৭ টি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধির মাধ্যমে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী সমিতির উপদেষ্টা  নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা, লক্ষ্মীপুর জেলা বিএমএর সভাপতি ও উপদেষ্টা ডাক্তার আশফাকুর রহমান মামুন, উপদেষ্টা সাবেক এনএসআই কর্মকর্তা বিশিষ্ট সমাজ সেবক শামসুল আমিন, উপদেষ্টা ও লক্ষ্মীপুর জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক হিজবুল বাহার রানা , লক্ষ্মীপুর জেলার সম্মানিত স্বেচ্ছাসেবী সমিতির উপদেষ্টা ও চন্দ্রগঞ্জ থানা চৌদ্দদলের যুগ্ন আহবায়ক মোশারফ পাটোয়ারী, উপদেষ্টা ও কেয়ার এডুকেশন এর অধ্যক্ষ আশাদুর রহমান রাজু, উপদেষ্টা ও ইত্তিহাদুল নাচ ফাউন্ডেশনের সভাপতি রুমি, উপদেষ্টা ও ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মামুন ভূঞা, লক্ষ্মীপুর আউটলুকের পরিচালক মাসুম মোল্লা। 

অনুষ্ঠান শেষে সকলের উপস্থিতিতে  ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এতে  রাজু আহমেদ ( লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সেন্টার) কে আহ্বায়ক ও সৈয়দ নূর হোসেন ফাহাদ (অগ্রযাএা ফাউন্ডেশন) কে সদস্য সচিব করা হয়। এছাড়াও যুগ্ম_আহ্বায়ক  রেজাউল করিম রিয়ান( সেইভ আওয়ার লাইফ সোল), সাইফুল ইসলাম মিন্টু(নবযুগ ক্লাব), রেজওয়ানুল কবির শাকিল(মুক্তমালা), ইসমাইল খাঁন সুজন ( বিকেবি ক্লাব), শংকর মজুমদার(মানবতাই ধর্ম স্বেচ্ছাসেবী সংগঠন), সম্মানিত সদস্য মিজানুর রহমান মিজান( আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা), শাহিন আলম (সবুজ বাংলাদেশ)।

উপস্থিত অতিথিবৃন্দ নবগঠিক কমিটির প্রতি শুভ কামনা জানান।

Print Friendly, PDF & Email