লক্ষ্মীপুরে অসহায়দের জন্য আ’লীগের সভাপতি পিংকুর ত্রাণ হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক:

করোনা ভাইরসা প্রাদুর্ভােবে সারাবিশ্বের নেয় বাংলাদেশও মহামারিত পরিণত। এর থেকে রক্ষা পেতে এবং প্রশাসনের বিধি মেনে ঘরে থাকতে গিয়ে নিম্ন ও মধ্যবিও আয়ের মানুষ আজ কর্মহীণ। তাদের সহায়তা করতে উপহার সামগ্রী নিয়ে প্রধানমন্ত্রীর পাশে দাঁড়িয়েছেন। সেই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী লক্ষ্মীপুরের নিম্ন ও মধ্যবিও আয়ের কর্মহীন মানুষদের  উপহার হিসেবে খাদ্য সহায়তা দিতে ইউনিয়ণ আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের কাছে ত্রাণ সামগ্রী হস্তান্তর করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু। সোমবার দুপুরে সদর উপজেলার মান্দারি, দিঘলী ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে নিজস্ব অর্থায়নে এ ত্রাণ সমগ্রী হস্তান্তর করেন তিনি ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলবসহ দলের অন্যান্য নেতারা।

জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু বলেন, সমগ্র বিশ্বের মতো বাংলাদেশও মহামারী করোনা ভাইরাসের আঘাতে জর্জরিত। আমরা সবাই একটি কঠিন সময় অতিবাহিত করছি। “ঘরে থাকুন, সুস্থ থাকুন” এই নিয়ম মানতে গিয়ে নিম্ন ও মধ্যবিও আয়ের মানুষ গুলো অর্থিক ভাবে অসহায় হয়ে পড়েন তাদের কথা মাথায় রেখে নিজস্ব অর্থায়নে , মান্দারি ইউনিয়ন, দিঘলী ইউনিয়নের ,আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের কাছে দুঃখী ও অসহায় মানুষের জন্য ত্রাণ সামগ্রী হস্তান্তর করা হয়েছে। আগামীতে এ ত্রাণ বিতরণ অব্যহত থাকবে।

Print Friendly, PDF & Email