লক্ষ্মীপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নারীসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক
লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ ২ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে সদর উপজেলার আন্ডারঘর এলাকায় কমলা বেগম (৫০) ও ভবানীগঞ্জ ওয়াপদা অফিস এলাকায় মো. ইসরাফিল (৪৮) নামে দুজনের এ পৃথক মৃত্যু হয়।
নিহত কমলা বেগম শিবপুর গ্রামের আবু তাহেরের স্ত্রী এবং অপর নিহত মো. ইসরাফিল কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও স্থানীয় একটি ইটভাটার মালিক।
সদর উপজেলার চন্দ্রগঞ্জের আন্ডারঘর নামক স্থানে সড়ক পারাপারের সময় দ্রুতগতির একটি মোটরসাইকেলের ধাক্কায় কমলা বেগম (৫০) গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। এর এক ঘন্টা পর চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধা মারা যায়।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।
অপরদিকে কমলনগর তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়সল আহমেদ রতন জানান, সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের রামগতি-লক্ষ্মীপুর সড়কের ওয়াফদা অফিস এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় মো. ইসরাফিল (৪৮) নিহত হয়। ইসরাফিলের দুই ছেলে ঢাকায় আছে। তারা আসলে মরদেহ দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email