নতুন খবর দিলেন সোহানা সাবা

ঢাকা : দুই পর্দার পরিচিত মুখ সোহানা সাবা। করোনা প্রকোপের শুরু থেকেই ঘরবন্দি সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী। এরই মধ্যে সাবা জানালেন, তার প্রযোজনায় একটি ওয়েব সিরিজ ও দুটি সিনেমা নির্মিত হবে।

সাবা বলেন, ‘প্রস্তুতি প্রায় শেষ। লকডাউন উঠে যাওয়ার পরপরই আমরা শুটিং শুরু করব। তিনটি প্রোডাকশনে আমি অভিনয়ও করব। আশা করছি, দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারব।’

খামারবাড়ি প্রোডাকশন হাউস নামে সাবার একটি প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে। তবে এতদিন এটি শুধু নামেই ছিল, এবার সক্রিয় হচ্ছে। সবকিছু ঠিক থাকলে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন সাবা।

চলতি বছরের শুরুতে সাবা জানিয়েছিলেন, একটি ওয়েব সিরিজ নির্মাণ করবেন। অবশেষে সেসব কাজ শুরু করেছেন তিনি। এখন গল্প নির্বাচনের কাজ শেষ পর্যায়ে। পরিচালক ও অভিনয়শিল্পী নির্বাচনের কাজটিও অল্প সময়ের মধ্যেই সম্পন্ন হবে বলে জানিয়েছেন সাবা। এই তিনটি প্রোডাকশনই একটি অনলাইন প্ল্যাটফর্মে প্রচার হবে।

‘মানিকের লাল কাকড়া’ সিনেমায় অভিনয় করছেন সাবা। প্রখ্যাত কথাসাহিত্যিক মানিক বন্দোপাধ্যায়ের জীবন কাহিনি নিয়ে কবি ও ছড়াকার আনজীর লিটন রচনা করেছেন ‘মানিকের লাল কাঁকড়া’ নামে উপন্যাস। এটি অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। চিত্রনাট্য রচনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনাট্যকার মাসুম রেজা। পরিচালনা করছেন আফজাল হোসেন।

এছাড়া ওপার বাংলার একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন সাবা। সব কিছু ঠিক থাকলে আগামী আগস্টে এ চলচ্চিত্রের শুটিং শুরু হবে। ওপার বাংলায় মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত চলচ্চিত্র ‘এপার ওপার’।

Print Friendly, PDF & Email