ছেলেদের যে ৬ টি বিষয় অপছন্দ মেয়েদের

নিজের প্রেমিক কিংবা সঙ্গীর ব্যক্তিত্বে এমন কিছু বিষয় আছে যেগুলো মেয়েরা একেবারেই পছন্দ করে না। কেননা একেক জনের পছন্দ একেক রকম। তাই কিছু বিষয় ছেলেদের পছন্দ থাকলেও মেয়েদের সেটা অসহ্য মনে হয়।

তবে চলুন জেনে নেওয়া যাক ছেলেদের কোন বিষয়গুলো মেয়েদের অপছন্দ-

১) অগোছালো

ছেলেরা খুব অগোছালোর হয়ে থাকে সত্যিই কিন্তু যখন নিজের দিকেই তাকানো সময় পায় না এ সময় ছেলেদের দেখতে খুবই খারাপ লাগে। মেয়েরা চায় তার প্রেমিক কিংবা স্বামী পরিপাটি হয়ে সুন্দরভাবে থাকুক।

২) অতিরিক্ত যুক্তিবাদী

প্রেমিক কিংবা স্বামীর সঙ্গে যদি কোন বিষয় নিয়ে তর্ক লাগে তখন দেখা যায় ছেলেরা সেই বিষয়ে বিভিন্ন যক্তি তুলে ধরছেন যা মেয়েদের কাছে ভীষণ অস্বস্তী মনে হয়। অতিরিক্ত যুক্তিবাদীর কারণে দেখা যায় ঝগড়া আরও বেড়ে যায়।

৩) অতিরিক্ত স্টাইল

অনেক ছেলেই স্টাইল করতে ভীষণ পছন্দ করে। এটাই স্বাভাবিক। কিন্তু অতিরিক্ত মাত্রায় হলে সেটা মেয়েরা পছন্দ করে না। যেমন- চুল অনেক বড় করে মেয়েদের মত বেধে রাখে, হাতে চুড়ি পরতেও দেখা যায়, এক কানে দুল পরে থাকে কিংবা বিভিন্ন ইংলিশ স্টাইলে চুল কাটে। আবার দেখা যায় হাতে চেইন সিস্টেম ব্যাচ পরতে। ছেলেদের এসব বিষয় মেয়েদের একেবারেই অপছন্দ।

৪) জেদ করা

ছেলেরা ছোটখাট বিষয় নিয়েও অনেক জেদ করে। যেটা মেয়েদের অপছন্দ। ছেলেরা কোন বিষয় নিয়ে মেয়েদেরকে কিছু বলে সেই বিষয় যদি মেয়েরা ‘না’ করে, তাহলে সেই বিষয়টা ছেলেরা আরও মেয়েদের উপর চাপায় দেওয়ার চেষ্টা করে। অর্থাৎ সেই বিষয়টার উপর জেদ খাটানোর চেষ্টা করে। এতে মেয়েরা খুব বিরক্তবোধ করে।

৫) সবসময়  ক্রীড়া বিষয়ক চ্যানেল দেখা

দেখা যায়, ছুটির দিনগুলোতে একই সঙ্গে বাসায় সময় কাটান। এ সময় মেয়েরা একসঙ্গে বসে সিনেমা দেখতে খুব পছন্দ করেন কিংবা একসঙ্গে বসে আলাদা সময় কাটাতে চান। কিন্তু মাঝে মাঝে ছেলেদের তা করতে দেখা যায় না। ছেলেরা ছুটি পেলেই ক্রীড়া বিষয়ক চ্যানেল নিয়ে ব্যস্ত হয়ে পরেন। এটা মেয়েদের খুবই অপছন্দ লাগে।

৬) অতিরিক্ত পরামর্শ দেওয়া

অতিরিক্ত পরামর্শ দেওয়াটা মেয়েদের কাছে খুবই বিরক্ত। অনেক ছেলেই আছে যারা ছোট বিষয়গুলোতেও বেশি বেশি করে পরামর্শ দিয়ে নিজেকে খুব পণ্ডিত মনে করে। এই ধরনের ছেলেকে মেয়েরা অপছন্দ করে।

Print Friendly, PDF & Email