ফের বিয়ের পিরিতে বসছেন কারিশমা কাপুর

ঢাকা : নব্বই দশকের বলিউড পর্দা কাপানো নায়িকা কারিশকা কাপুর।  মাত্র ১৬ বছর বয়সে সিনেমা জগতে পা রাখা কাপুর পরিবারের মেয়ে অভিনয়য় মুগ্ধ ছিলো  ৯০ এর দর্শক। অজয় দেবগন, গোবিন্দা, আমির খান, সালমান খান, শাহরুখ খানের মতো অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি।

ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে ২০০৩ সালে বিয়ে করেন কারিশ্মা। কিন্তু দুই ছেলে মেয়ে নিয়ে ২০১০ সালে সংসার ছেড়ে বেড়িয়ে আসেন নায়িকা। কারণ সঞ্জয় তাকে পুরো পরিবারের সামনে অপমান করেছিলেন। বলেছিলেন, আমার টাকা দেখেই তো বিয়ে করেছে কারিশ্মা। ও আমায় ভালবাসে নাকি! ও তো অভিষেককে ভালবাসে। এই অপমান মানতে পারেননি অভিনেত্রী। তারপর ডিভোর্স।

যদিও কারিশ্মাকে এরপর আবার বিয়ে করতে চেয়েছিলেন সঞ্জয়। কিন্তু আবার তাকে বিয়ে করতে রাজি হননি নায়িকা। এরপর কারিশ্মাকে দেখা যেতে শুরু করে সন্দীপ তোশিওয়ালের সঙ্গে। যদিও কারিশ্মা জানিয়েছিলেন সন্দীপ শুধু তার বন্ধু। কিন্তু ৪৫ বছরের নায়িকা আবার ঘর বাঁধার স্বপ্ন দেখছেন সন্দীপের সঙ্গে। গত বছর সন্দীপের ডিভোর্স হয়। তারও দুই মেয়ে রয়েছে।

এই দুজনের মধ্যে জমে উঠেছে প্রেম। যদিও প্রেম জমে ওঠার পরে ব্রেক আপও হয়। কিন্তু এখন আবার দুজনের মধ্যে ভাল হয়েছে সম্পর্ক! শোনা যাচ্ছে সন্দীপকে ৪৫ বছর বয়সে ফের বিয়ে করবেন নায়িকা। বলি পাড়ায় কান পাতলেই এখন শোনা যাচ্ছে এই খবর।

Print Friendly, PDF & Email