লকডাউনে রান্না শিখছেন মেহজাবিন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ২০০৯ সালে লাক্স সুন্দরী হয়ে শোবিজে যাত্রা করেন তিনি। বর্তমানে সময়ে এসে একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করে চলেছেন।

ব্যস্ততার কারণে পরিবারকে সময় দেয়ার মতো সময় ছিল না তার। তবে করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যে অবশ্য সেই সময় পেয়েছেন। বন্ধ রয়েছে শুটিং, ফলে কমেছে ব্যস্ততা। এই অলস সময় কী করছেন মেহজাবিন? হয়ত জানতে চান ভক্তরা। জানতে চাচ্ছেন তাদের প্রিয় অভিনেত্রী এই অলস সময়ে কী করছেন, আর কীভাবেই কাটাচ্ছেন সময়? কোথায় আছেন?

মেহজাবিন জানান, বাসাতেই পরিবারের সাথে আছি। সবাইকে সময় দিচ্ছি। এই সময়ে কোথাও যাওয়ার মতো নয়, তাই পরিবারের সবার সঙ্গে আড্ডা দেয়ার মধ্যে কেটে যাচ্ছে। তাছাড়া পছন্দের রেসিপিগুলো শেখার মধ্যে রান্না করাটাও শিখছেন বলে তিনি জানান।

তিনি আরও জানান, করোনা ভাইরাস থেকে মানুষকে সচেতন করতে বাসায় বসে থেকে ভিডিও বানাচ্ছি। মূলত প্রাথমিকভাবে আমাদের করণীয় সম্পর্কে ভিডিও তৈরি করে সেটি ইউটিউবে দিয়ে দিচ্ছি। এভাবেই প্রতিদিন কোনো না কোনো কাজ করে সময় কেটে যাচ্ছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব কমাতে ভক্তদের উদ্দেশে মেহজাবিন বলেন, আপনারা বিশেষ কারণ ছাড়া বাসা থেকে বের হবেন না। যেহেতু স্কুল কলেজ বন্ধ করা হযেছে। বাসা থেকে অফিস করছেন অনেকেই। ঘোরাফিরা করা, রেস্টুরেন্টে গিয়ে খাওয়ার সময় এখন নয়। বাসা থেকে বের হলে মাস্ক ব্যবহার করবেন। দূরত্ব বজায় রাখবেন। দিনে কয়েকবার ভালো করে হাত ধুয়ে ফেলুন। হ্যান্ড স্যানিটারাইজার ব্যবহার করুন। নিজেদের মতো করে আমরা সচেতন হলে অবশ্যই করোনাভাইরাসকে আমরা রুখে দিতে পারব।

শোবিজের অনেকেই নিম্ন আয়ের মানুষদের সহযোগিতা করছেন। আপনি বিষয়টি কীভাবে দেখছেন এবং আপনি কোনো পরিকল্পনা হাতে নিয়েছেন কী?

জানতে চাইলে মেহজাবিন জানান, এটা সত্যি শোবিজের মানুষের জন্য আনন্দের। কারণ এ দুর্যোগের সময় সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করছেন। আমি সহযোগিতার বিষয়টি বলতে চাচ্ছি না। সহযোগিতার বিষয়টি পার্সোনালই থাকুক।

Print Friendly, PDF & Email