শরীয়তপুরে বজ্রপাতে পল্লী বিদ্যুতের দুই কর্মকর্তার মৃত্যু

শরীয়তপুর :
শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় বজ্রপাতে পল্লী বিদ্যুতের দুই কর্মকর্তার মৃত্যু হয়েছে। সোমবার দুপুর একটার দিকে পূর্ব ডামুড্যা ইউনিয়নের জয়ালু গ্রামে কাজ শেষে ফেরার পথে বজ্রপাতে ওই দুই ব্যক্তির মৃত্যু হয়।

তারা হচ্ছেন ডামুড্যা পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল কার্যালয়ের সহকারি মহাব্যবস্থাপক মো: সাইফুল হক খান এবং সহকারী জুনিয়র প্রকৌশলী মোঃ: মোস্তাফিজুর রহমান।
মৃত সাইফুল হক খানের বাড়ি কুষ্টিয়া জেলায় এবং মোস্তাফিজুর রহমানের বাড়ি যশোর জেলায়।

স্থানীয় ও পল্লী বিদ্যুৎ সমিতি সূত্র জানায়, প্রতিদিনকার মত বিদ্যুতের মেরামত কাজের জন্য ডামুড্যা উপজেলা পূর্ব ডামুড্যা ইউনিয়নের জল গ্রামে যান ওই দুই কর্মকর্তা।
কাজ শেষে অফিসে ফেরার পথে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে তারা নির্মাণাধীন ভবনে আশ্রয় নিয়েছিলেন। তখন ওই স্থানে বজ্রপাতের শিকার হন তারা। স্থানীয়রা ও পল্লী বিদ্যুতের অন্য সদস্যরা তাদেরকে উদ্ধার করে ডামুড্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক ওই দুই ব্যক্তিকে মৃত ঘোষণা।

ডামুড্ডা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোস্তফা খোকন জানান, পল্লীবিদ্যুতের ওই দুই কর্মকর্তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তারা বজ্রপাতে মারা গেছেন। দুই জনের অস্বাভাবিক মৃত্যুর সার্টিফিকেট দেয়া হয়েছে। পুলিশ মাধ্যমে মৃতদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে নিয়ে হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পল্লী বিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক মোঃ জুলফিকার রহমান জানান, ওই এলাকায় বিদ্যুতের লাইনে সমস্যা ছিল সেই কাজ তদারকিতেই ওই দুই কর্মকর্তা গিয়েছিলেন কাজ শেষে তারা অফিসে ফেরার পথে আবহাওয়া খারাপ থাকায় একটি নির্মাণাধীন ভবনে আশ্রয় নেয় এবং সেখানেই ওই দুই কর্মকর্তা বজ্রপাতে শিকার হয়েছেন।

Print Friendly, PDF & Email