লক্ষ্মীপুরে ত্রাণ বিতরণে ব্যস্ত ইউপি চেয়ারম্যান রিপন

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নে লকডাউনে গৃহবন্দী নিম্ন ও মধ্যবিত্ত পরিবার গুলোর মাঝে ত্রাণ বিতরণে ব্যস্ত সময় পার করছেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান আহসানুল কবির রিপন। ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত চাল, আলু ও সাবান তালিকা অনুযায়ী ধাপে ধাপে বিতরণ করা হচ্ছে।

আজ রবিবার (১৯ এপ্রিল) দিনব্যাপী উপজেলার দত্তপাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের পাঁচ শতাধিক পরিবারের কাছে ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়া হয়। ইউনিয়ন ত্রাণ পর্যবেক্ষণ কমিটি, ইউপি সচিব ও মেম্বারদের সমন্বয়ে ত্রাণ বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করা হয় বলে জানা গেছে।

তবে এসব ত্রাণসামগ্রী বিতরণে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও রিলিফ কমিটির সদস্যদের সঙ্গে সমন্বয় করা হয়নি বলে অভিযোগ পাওয়া গেছে।

অন্যদিকে বিশ্ব মহামারি করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে লকডাউন যথাযথভাবে বাস্তবায়ন করার বিকল্প নেই। এজন্য অসহায় পরিবার গুলোকে প্রয়োজনীয় সহায়তা দেয়ার কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান আহসানুল কবির রিপন।

এছাড়াও জরুরি প্রয়োজনে খাদ্যসামগ্রী পেতে চেয়ারম্যানের সঙ্গে দেখার করার জন্য অসহায় ও দুস্থ পরিবার গুলোর প্রতি অনুরোধ জানান তিনি।

 

শীর্ষ সংবাদ/আপ্র

Print Friendly, PDF & Email