ত্রাণ চাওয়ায় কৃষককে পেটালেন চেয়ারম্যান

নাটোরের লালপুরে ত্রাণ চাওয়ায় এক কৃষককে ডেকে এনে মারধর করেছেন ইউপি চেয়ারম্যান। ৩৩৩ নম্বরে ফোন করে ত্রাণ চাওয়ায় অর্জনপুর-বরমহাটি ইউনিয়নের আঙ্গারিপাড়া গ্রামের কৃষক শহিদুল ইসলামকে মারধর করা হয়। অবশ্য ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তারের দাবি, ত্রাণ নিয়ে সামান্য উত্তেজনা সৃষ্টি হয়েছিল। বিষয়টি মিটে গেছে।

জানা যায়, করোনার প্রভাবে কর্ম হারিয়ে কষ্টে দিন কাটছিল কৃষক শহিদুল ইসলামের। লোকমুখে শুনে তিনি ১২ এপ্রিল তার কষ্টের কথা জানিয়ে ৩৩৩ নম্বরে ফোন করে ত্রাণ চান। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার কৃষক শহিদুল ইসলামকে ইউনিয়ন পরিষদে চৌকিদারকে দিয়ে ডেকে এনে মারধর করেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এলে ব্যাপক আলোড়ন তৈরি হয়।

এ ব্যাপারে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যুতি বলেন, চেয়ারম্যানের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া ভুক্তভোগী ওই ব্যক্তিকে ত্রাণসামগ্রী দেয়া হয়েছে।

ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার বলেন, ত্রাণ নিয়ে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছিল। পরে ইউএনও এবং উপজেলা চেয়ারম্যানের উপস্থিতিতে বিষয়টি মীমাংসা করা হয়েছে।

Print Friendly, PDF & Email