লক্ষ্মীপুরে এবার বিনামূল্যে শাক-সবজি বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান টিপু

নিজস্ব প্রতিবেদক :

করোনা ভাইরাসের প্রভাবে জেলা জুড়ে চলছে লকডাউন। এই সময়ে স্বাভাবিক কাজকর্ম বন্ধ হয়ে যাওয়ায় সাময়িক ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিনামূল্যে শাক-সবজি বিতরণ করেছেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু।

এর আগে জেলা যুবলীগের উদ্যোগে ৫০% ছাড়ে বাজারের সকল ধরণের সবজি বিক্রি করে জেলা যুবলীগের নেতাকর্মীরা। বেশ সাড়া পড়ায় বর্তমানে তা বিনামূল্যেই বিতরণ করছে জেলা যুবলীগ।

সোমবার(১৩ এপ্রিল) সকালে পৌর শহরের শাখারি পাড়া এলাকায় ভ্যানগাড়ি যোগে ঘুরে ঘুরে অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে এসব শাক-সবজি বিতরণ করেন তিনি। এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সচেতন মহল।

জেলা যুবলীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু বলেন, আমার ব্যক্তিগত উদ্যোগ ছাড়াও প্রধানমন্ত্রীর তহবিল থেকে পাওয়া খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠন, বিত্তবান ব্যক্তিরা সাধারণ মানুষদের চাল-ডাল আলু বিতরণ করছে। কিন্তু ওইসব পরিবারের ঘরে চাল থাকলে নেই শাক-সবজি। তাই আমি জেলা যুবলীগের পক্ষ থেকে সেইসব পরিবারদের সকল ধরণের কাঁচা শাক-সবজি বিনামূল্যে পৌঁছে দিচ্ছি। একইভাবে পৌর শহরের প্রতিটি ওয়ার্ডে এসব শাক-সবজি বিতরণ করা হবে।

তিনি বলেন, এটা জেলা যুবলীগের পক্ষ থেকে মধ্যবিত্তদের উপহার। এভাবে প্রতিটি ওয়ার্ডে মধ্যবিত্তদের ঘরে পৌঁছে দেয়ার চেষ্টা করা হবে বলে জানান এ নেতা। এসময় যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email