বগুড়ায় চাল আত্মসাতকারী একাধিক আ.লীগ নেতাকে বহিষ্কার

বগুড়া : বগুড়ার বিভিন্ন জায়গায় সরকারী চাল আত্মসাতের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

নেতৃবৃন্দ ঘটনার সাথে সংশ্লিষ্ট দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।  সেই সাথে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মহীন, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর যে কর্মসূচি তাকে সফল করার জন্য প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সরকারী চাল আত্মসাতের অভিযোগে ও দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ন করায় নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান, সারিয়াকান্দির কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান গাজিউল হক, শিবগঞ্জের সৈয়দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সাজুকে সংগঠন থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

সেই সাথে গঠনতন্ত্র মোতাবেক নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক(১) আনোয়ার হোসেন রানাকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সারিয়াকান্দির কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি(১) আব্দুস সামাদ খানকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয়। ঘটনার সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের সংগঠন থেকে বহিস্কারের জন্য কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নিকট সুপারিশ প্রেরণ করা হয়।

Print Friendly, PDF & Email