আ.লীগের কাউন্সিলরের ‘স্ত্রী’ ইয়াবাসহ আটক

টাঙ্গাইল : টাঙ্গাইলের মির্জাপুরে আবারো আ.লীগের সেই পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলরের কথিত স্ত্রী শ্যামলী আক্তার সীমা (৩৬) কে ৭০ পিস ইয়াবাসহ আটক করেছে মির্জাপুর থানা পুলিশ।

শুক্রবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৮ টার দিকে পৌর সদরের জনপ্রিয় ভান্ডার দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। জানা গেছে, ঢাকা জেলার ধামরাই উপজেলার চৌহাট গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে শ্যামলী আক্তার সীমা।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মির্জাপুর থানার এসআই মোরাদুজ্জান ও এএসআই মাহমোদুল হাসান রাসেলসহ সঙ্গীয় ফোর্স (১০ এপ্রিল) রাত সাড়ে ৮টার সময় পৌর সদরের জনপ্রিয় ভান্ডার দোকানের সামনে থেকে শ্যামলী আক্তার সীমাকে ৭০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুর রহমান শিপন সীমা নামের ওই নারী তার কেউ নয় বলে দাবি করেন।  ২০১৬ সালে একটি মামলায় কারণে ওই নারীর সাথে তার নাম জড়ায় বলেও তিনি জানান।

উল্লেখ্য, ২০১৮ সালের ১৮ আগস্ট ২০০ পিস ইয়াবাসহ এই নারীকে আটক করেছিলো পুলিশ।  এছাড়াও ২০১৬ সালে ২২ শে জুন ৫০০ পিস ইয়াবাসহ আটক হন এই শ্যামলী আক্তার সীমা ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুর রহমান শিপন। ওই মামলা সাজাও ভোগ করেন তারা।

এবিষয়ে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ মো. সায়েদুর রহমান জানান, আটককৃত ওই নারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শনিবার ( ১১ এপ্রিল) আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়াও আটককৃত ওই নারী নিজেকে কাউন্সিলর শিপনের স্ত্রী বলে পরিচয় দিয়েছে বলেও জানান তিনি

Print Friendly, PDF & Email