সীমান্তে পাকিস্তানের টেরর লঞ্চপ্যাড গুঁড়িয়ে দিল ভারত

করোনার বিরুদ্ধে লড়াইয়ে এখন গোটা বিশ্ব বিপর্যস্ত। তারইমধ্যে পরপর সংঘর্ষ বিরতি লঙ্ঘন করেছে পাকিস্তান। বারবার ভারতকে লক্ষ্য করে হামলা চালিয়ে যাচ্ছে সীমান্তে। আর তার জবাবেই এবার টেরর লঞ্চপ্যাড গুঁড়িয়ে দিল ভারত। ইতিমধ্যেই ড্রোন থেকে তোলা সেই ফুটেজ প্রকাশ করেছে ভারতীয় সেনা। সেখানে দেখা যাচ্ছে, একের পর এক গুলি চলছে পাকিস্তানের মাটি লক্ষ্য করে।

কয়েকদিন আগেই কেরান সেক্টরে পাকিস্তান সীমান্তের ওপার থেকে গুলিতে নিহত হয় পাঁচ ভারতীয় সেনা। এসময় পাল্টা হামলায় পাকিস্তানের পাঁচ জঙ্গির নিহত হয় ভারতীয় সেনার হাতে। আর সেই কেরান সেক্টরেই পাল্টা জবাব দিয়েছে ভারত। শুক্রবার বিকেলেই এই অভিযান চালানো হয়েছে বলে সূত্রের খবর। এ হামলায় পাকিস্তানের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সেনা। ভারতের কোনও ক্ষতি হয়নি এই অভিযানে।

পাল্টা হামলায় ভারতীয় সেনারা মূলত নীলম উপত্যকার কেল লঞ্চিং প্যাডকেই নিশানা করে। বারামুল্লার উরি এলাকাতেও পাকিস্তান যুদ্ধবিরতি লঙ্ঘন করে বলে ভারতীয় সেনারা অভিযোগ করেন। উল্লেখ্য, করোনার ভয়াল থাবায় পাকিস্তানও বিধ্বস্ত। গোটা বিশ্ব যেখানে একজোট হয়ে এই মহাবিপর্যয়ের মোকাবেলায় ব্যস্ত, সেখানে সীমান্তে পাকিস্তানের সেনাবাহিনী কারণ ছাড়াই হামলা চালায় ভারতের ওপর।

Print Friendly, PDF & Email