করোনা দুর্যোগে দুস্থ শিশুদের পাশে দাঁড়ালেন সালমা

চলমান করোনা দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ধারাবাহিক সহায়তা কার্যক্রম চালাচ্ছে কণ্ঠশিল্পী সালমা ও সাগর দম্পতির ‘সাফিয়া ফাউন্ডেশন’। দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ও ঢাকা শহরের বিভিন্ন এলাকার গৃহহীন অসহায় মানুষদের মধ্যে রান্না করা খাবার বিতরণ অব্যাহত রেখেছে তারা।

শনিবার থেকে অসচ্ছল পরিবারের বাচ্চাদের মধ্যে নিয়মিত দুধ বিতরণ শুরু করছে ‘সাফিয়া ফাউন্ডেশন’। প্রথম দিন ২০০ শিশুর মধ্যে ৫০০ গ্রাম করে দুধ বিতরণ করা হবে। এ সহায়তাও ধারাবাহিকভাবে চলবে বলে সালমা গণমাধ্যমকে জানিয়েছেন। তিনি জানান, সাফিয়া ফাউন্ডেশনের ফেসবুক পেজে (https://www.facebook.com/safiafoundation.ed/) যারা নক করবেন, তাদের বাড়িতে দুধ পৌঁছে দেওয়া হবে। পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে নির্দিষ্ট কিছু পরিবারের তালিকা করেও দুধ পৌঁছে দেওয়া হচ্ছে।

এদিকে, গত ৩১ মার্চ তাদের গড়া সেবামূলক প্রতিষ্ঠান ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট’র পক্ষ থেকে ঢাকা ও আশ-পাশের সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে খাদ্রসামগ্রী বিতরণ করা হয়। আর এই করোনা দুঃসময়ে অসহায় মানুষের পাশে বিত্তবানদের দাঁড়ানো উচিত বলে মনে করেন কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা।

Print Friendly, PDF & Email