করোনার উপসর্গ নিয়ে নায়িকা মেতেছেন লিভ টুগেদারে

করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। পরিসংখ্যানভিত্তিক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারের সর্বশেষ তথ্য অনুযায়ী, এ পর্যন্ত বিশ্বের ২২০টি দেশে প্রায় ১৭ লাখ মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। আর মৃতের সংখ্যা ১ লাখ ২ হাজারের বেশি ছাড়িয়েছে।

সংক্রমণ রোধে বিশ্বজুড়েই চলছে লকডাউন। ভারতেও চলছে লকডাউন। সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউডের সব তারকাই এখন ঘরেবন্দী। করোনার কঠিন এই পরিস্থিতিতে লিভ টুগেদারে মেতেছেন নায়িকা কৃতি খারবান্দা ও পুলকিত সম্রাট। এর মধ্যে নাকি আবার কৃতির শরীরে করোনার নানা উপসর্গও দেখা দিয়েছে। এসবের মধ্যেই বয়ফ্রেন্ডের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি।

লকডাউনের এই সময়ে একসঙ্গেই থাকছেন পুলকিত-কৃতি। তাদের লিভ টুগেদারের খবর ইতিমধ্যেই ছড়িয়েছে পড়েছে বলিউড পাড়ায়।

কৃতি নিজেই সোশ্যাল মিডিয়াতে জানান, ‌গান গেয়ে আর ঘরের কাজ করে সময় কাটাচ্ছেন তারা। সম্প্রতি জ্বর, সর্দি, কাশিতে ভুগছেন তিনি। নিজের মধ্যে জ্বর, সর্দি, কাশি করোনার এসব উপসর্গ দেখে ভয়ও পাচ্ছেন কৃতি। তবে এই অভিনেত্রী এও জানান, জ্বর হলেও কোভিড ১৯-এ আক্রান্ত হননি বলেই নাকি তাকে নিশ্চিত করেছেন চিকিৎসক।

এদিকে, মডেল ও অভিনেত্রী কৃতি সাধারণ কন্নড় এবং তেলুগু চলচ্চিত্রে অভিনয় করেন। মডেল হিসেবে ক্যারিয়ার শুরুর পর তেলুগু চলচ্চিত্র ‘বোনি’ (২০০৯)-এর মাধ্যমে অভিনয় জগতে তার অভিষেক ঘটে। এরপর থেকেই বেশ কিছু কাজ করে জনপ্রিয়তা পান তিনি।

জানা গেছে, কৃতির আগে সালমান খানের বোন শ্বেতা রোহিরার সঙ্গে প্রেম করতেন পুলকিত। সেই সম্পর্ক ভাঙার পর ইয়ামি গৌতমের সঙ্গে সম্পর্কের জড়ান তিনি। সে সম্পর্কও বেশি দিন টেকেনি। এরপর কৃতির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পুলকিত সম্রাট।

Print Friendly, PDF & Email