হৃতিকের প্রেমে পড়েছেন নোরা

বলিউডের ‘ডান্স কুইন’ নোরা ফতেহি। ছবির সংখ্যা খুব বেশি না হলেও এই সময় বলিউড মাতিয়ে রেখেছেন এই অভিনেত্রী। অভিনয় দিয়ে নয়, নাচ এবং আবেদন দিয়েই সবার মন জয় করেছেন তিনি। অসংখ্য তরুণ নোরার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তবে নোরা মগ্ন বলিউডের এক সুপারস্টারের প্রেমে।

সম্প্রতি নিজের মনের কথা ফাঁস করলেন বলিউডের এই সাহসী অভিনেত্রী। নোরা বলেন, ‘আমি বলিউডের এক অভিনেতাকে সত্যি হৃদয় দিয়ে ভালোবাসি। আর তিনি হৃতিক রোশন। আমি বরাবরই ওনাকে ভালোবেসে এসেছি। এই জীবনে একবার হলেও এই অসাধারণ অভিনেতার সহঅভিনেত্রী হয়ে কাজ করতে চাই।’

২৭ বছর বয়সী এই অভিনেত্রী আরও বলেন, ‘আমি হৃতিকের অনেক বড় ভক্ত। হৃতিকের সঙ্গে নাচের তালে তাল মেলাতে চাই। আমি হৃতিকের অভিনয়, নাচ সবকিছুই দারুণ পছন্দ করি। আমি ওনার মতো ডান্সার হতে চাই। আমার খুব ইচ্ছা হৃতিকের সঙ্গে নাচ করার।’

এদিকে, বরুণ ধাওয়ান এবং শ্রদ্ধা কাপুরের মতো সহশিল্পীকে নোরা রীতিমতো টক্কর দিয়েছিলেন ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে। শুধু পর্দাতেই নয়, মঞ্চেও ঝড় তুলেছেন এই অভিনেত্রী। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা ১ কোটি ২৩ লাখ।

আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে অংশ নিয়ে সবার নজর কেড়েছেন। ছবিগুলোর তালিকায় আছে- ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেব জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’ ইত্যাদি।

হিন্দির পাশাপাশি দক্ষিণী ছবিতেও দিয়েছেন দক্ষতার প্রমাণ। পাশাপাশি তেলুগু, মালয়ালম এবং তামিল ছবিতেও তার উপস্থিতি সবার নজর কেড়েছে। শুধু বড়পর্দাতেই নয় ছোট পর্দা ও মিউজিক ভিডিওতেও তিনি সমান তালে জনপ্রিয়।

উল্লেখ্য, মরোক্কান মা-বাবার ঘরে ১৯৯২ সালের ৬ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন নোরা ফাতেহি। জন্ম ও বেড়ে উঠা কানাডায়। তবে তার ক্যারিয়ার এখন ভারতে। নোরা নাকি কোনো দিন প্রথাগতভাবে নাচ শেখেননি। তার নাচের গুরুর নাম ইউটিউব। ভারতীয়-আরব-কানাডিয়ান সংস্কৃতির মিশেলে তার নাচের ভঙ্গিমা অন্য সবার চেয়ে আলাদা।

Print Friendly, PDF & Email