করোনার উপসর্গ নিয়ে লিভ টুগেদারে মেতেছেন নায়িকা

বিশ্বজুড়ে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের বেড়েই চলেছে। ওয়ার্ল্ডওমিটারস ওয়েবসাইটের সর্বশেষ আপডেট অনুযায়ী, এ পর্যন্ত বিশ্বের ২২০টি দেশে মোট ১৬ লাখ ৭ হাজার ৯১২ জন আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৯৫ হাজার ৮১৩ জন।

বিশ্বজুড়েই চলছে লকডাউন। ভারতেও সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউডের তারকারাও ঘরে বন্দি হয়ে সময় কাটাচ্ছেন। এমন কঠিন সময়েই লিভ টুগেদারে মেতেছেন নায়িকা কৃতি খারবান্দা ও পুলকিত সম্রাট । এর মধ্যে কৃতির শরীরে করোনার নানা উপসর্গও না কি দেখা দিয়েছে। এসবের মধ্যেই নাকি বয়ফ্রেন্ডের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি।

মডেল ও অভিনেত্রী কৃতি সাধারণথ কন্নড় এবং তেলুগু চলচ্চিত্রে অভিনয় করেন। একজন মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করার পর তেলুগু চলচ্চিত্র বোনি (২০০৯)-এর মাধ্যমে অভিনয় জগতে কৃতির অভিষেক ঘটে। এরপর থেকেই বেশ কিছু কাজ করে জনপ্রিয়তা পান তিনি।

করোনার দিনেও বলিউড পাড়ায় ছড়িয়ে পড়েছে পুলকিত-কৃতির লিভ টুগেদারের খবর। লকডাউনের সময় এক সঙ্গেই থাকছেন এই জুটি।

কৃতি নিজেই সোশ্যাল মিডিয়াতে জানান, ‌গান গেয়ে ঘরের কাজ করে সময় কাটাচ্ছেন তারা। সম্প্রতি জ্বর, সর্দি, কাশিতে ভুগতে শুরু করেন তিনি। নিজের মধ্যে জ্বর, সর্দি, কাশি করোনার এসব উপসর্গ দেখে ভয় পেয়ে যান কৃতি। তবে এই অভিনেত্রী এও জানান, জ্বর হলেও কোভিড ১৯-এ আক্রান্ত হননি বলেই নাকি তাকে নিশ্চিত করেছেন চিকিৎসক।

জানা গেছে, কৃতির আগে সালমান খানের বোন শ্বেতা রোহিরার সঙ্গে প্রেম করতেন পুলকিত। সেই সম্পর্ক ভেঙে ইয়ামি গৌতমের সঙ্গে সম্পর্কের জড়ান। সে সম্পর্কও টেকেনি। এরপর কৃতির সঙ্গে সম্পর্কে জড়ান তিনি।

Print Friendly, PDF & Email