লক্ষ্মীপুরে প্রশাসনের যৌথ অভিযান

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে যৌথ অভিযান পরিচালনা করা হয়েছে, লক্ষ্মীপুরে সেনাবাহিনী, পুলিশ ও জেলা প্রশাসনের উদ্যোগে এ যৌথ অভিযান পরিচালনা করা হয়

আজ (৬ এপ্রিল) সোমবার দুপুরে লক্ষ্মীপুর শহরে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় সর্বসাধারণকে জরুরী কাজ ছাড়া বাহিরে বের না হওয়ার অনুরোধ করেন ৩৩ আর্টিলারী ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শামসুল আরেফিন ও লক্ষ্মীপুরের জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।।

এসময় উপস্থিত ছিলেন, ১৭ ফিল্ড আর্টিলারি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জিয়াউর রহমান, ১৭ ফিল্ড আর্টিলারির মেজর আহসান, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, লক্ষ্মীপুর সিভিল সার্জন আব্দুল গাফফার, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট বনি আমিন, সদর থানার অফিসার ইনচার্জ একেএম আজিজুর রহমান মিঞাসহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

ব্রিগেডিয়ার জেনারেল শামসুল আরেফিন বলেন, বিশ্বজুড়ে করোনাভাইরাস মহামারীতে পরিণত হয়েছে, এই ভাইরাসের কারনে এখন বাংলাদেশ সবছেয়ে বড় ঝুঁকিতে। করোনা নিয়ে আমরা যুদ্ধ করছি, এই যুদ্ধটা কারো একার পক্ষে জয় করা সম্ভব নয়, সবাইকে সহযোগিতা করতে হবে। এই যুদ্ধে সবাই স্বপ্রণোদিত হয়ে এগিয়ে আসতে হবে। সবাইকে সামাজিক দূরত্ব এড়িয়ে চলে জরুরী কাজ ছাড়া বাহিরে বের না হতে এবং মানুষদের বাসায় অবস্থান করার জন্য অনুরোধ জানান এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email