বিমানের সব ফ্লাইট ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ!

করোনাভাইরাস পরিস্থিতিতে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রুটে সব ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। রোববার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোকাব্বির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ২১ মার্চ ১০টি দেশের সাখে যাত্রীবাহী বিমান চলচল স্থগিত করে বাংলাদেশ তার আগে গত ১৫ মার্চ দুই সপ্তাহের জন্য সব অন অ্যারাইভাল ভিসা স্থগেতর ঘোষণা দেয়া হয়।

প্রসঙ্গত, দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৮জন করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে এবং একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়ে হয়েছে ৮৮ জন এবং মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পেয়ে দাঁড়িয়েছে ৯ জনে।

রোববার (৫ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এসব তথ্য নিশ্চিত করেছেন। আক্রান্তদের মধ্যে আরও ৩ জন সুস্থ হওয়ায় মোট ৩৩ জন সুস্থ হয়েছেন বলেও জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।

গত ৮ মার্চ বাংলাদেশে করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার পর থেকে গত শনিবার পর্যন্ত দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ছিল ৭০ জন এবং মৃত্যুর সংখ্যা ছিল ৮ জন। সূত্র : ইউএনবি

Print Friendly, PDF & Email