লক্ষ্মীপুরে রাতের আঁধারে বেদেপল্লীতে খাদ্য হাতে এ্যাড. নয়ন সহধর্মিনী

নিজস্ব প্রতিবেদক:

নবেল করোনা ভাইরাস রোধে লক্ষ্মীপুরে অঘোষিত লকডাউন চলছে। এতে কর্মহীন হয়ে পড়েছে দিনমজুর মানুষগুলো। একই সাথে কর্মহীন হয়ে পড়েছে লক্ষ্মীপুরের বেদেপল্লীর পরিবারগুলোও। হঠাৎ রাতের আঁধারে খাবারের বস্তা নিয়ে বেদেপল্লীতে হাজীর হলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নের সহধর্মিনী রুবিনা ইয়াসমিন লুবনা চৌধুরী। তিনি সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা।

সোমবার (৩০ মার্চ) রাত ৮টার দিকে শহরের নির্বাচন কমিশন কার্যালয়ের পিছনে বেধেপল্লীতে চাল,ডাল, আলু, তেল, সাবান ও নিরাপত্তা মাস্কসহ ১ সপ্তাহের খাবার বস্তায় করে প্রতিটি পরিবারের মাঝে  বিতরণ করেন তিনি। এসময় তাদের দুই কন্যা নোবেরা ও নুসাইবা উপস্থিত ছিলেন।

জানতে চাইলে  লুবনা চৌধুরী বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশে সকল কার্যক্রম বন্ধ। অথচ বেধেপল্লীর মানুষগুলো দিনে এনে দিন খায়। করোনার কারণে তাদের সংসার এখন অচল অবস্থা। তাই তাদের পরিবারের বরণপোষণে সামান্য সহযোগিতা করতেই এ উদ্যোগ নেওয়া হয়েছে। চাল,ডাল, আলু, তেল, সাবান ও নিরাপত্তা মাস্কসহ ১ সপ্তাহের খাবার বস্তা ভর্তি  করে পরিবার হারে বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে দিনমজুর পরিবার গুলোর মাঝে এ খাদ্যসহায়তা করা হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email