লক্ষ্মীপুরে দোকানের সামনে সুরক্ষা রেখা দিলেন সালাহ্ উদ্দিন টিপু

নিজস্ব প্রতিবেদক :

নবেল করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে লক্ষ্মীপুর বাজারের বিভিন্ন খাবার এবং ঔষধের দোকানের সামনে সুরক্ষা রেখা দেয়া হয়েছে। শুক্রবার দুপুরে পৌর বাজার এলাকায় সাদা রঙের প্রলেপ এঁকে এ রেখা দেন সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি একে এম সালাহ উদ্দিন টিপু।

এসময় চেয়ারম্যান সালাহ উদ্দিন টিপু বলেন, সারা বিশ্বে করোনা ভাইরাস মহামারিতে রূপ নিয়েছে। এর সংক্রামক থেকে বাংলাদেশের মানুষকে রক্ষায় সরকারের পক্ষ থেকে বিভিন্ন সচেতনতা মূলক কর্মসুচি নেয়া হয়েছে। খাবার এবং ঔষধের দোকান ব্যতিত সকল দোকানপাট ও যানবাহন চলাচল বন্ধ রাখতে বলা হয়েছে।

একই সাথে মানুষদের বাড়িঘরে অবস্থান করার নির্দেশনা দেয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। তাই খাবার এবং ঔষধের দোকানেও সমাগম কমাতে সামাজিক দূরত্ব বজায় রাখতে দোকানীদের জনসমাগম সৃষ্টি না করে তিনফুট দূরত্ব বজায় রেখে নির্দিষ্ট বৃত্তে দাঁড়িয়ে কেনা-বেচার কার্যক্রম পরিচালনার আহ্বান জানান তিনি।

এসময় সালাহ্ উদ্দিন টিপুর সাথে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস, বণিক সমিতির ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সৈয়দ এহতেশাম হায়দার বাপ্পী, যুবলীগ নেতা আবদুর জব্বার লাভলু।

Print Friendly, PDF & Email