করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে লক্ষ্মীপুরে হাজার হাজার মানুষের কান্না : আল্লাহ ধ্বনিতে মুখরিত ময়দান

নিজস্ব প্রতিবদেক :

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার হায়দরগঞ্জ তাহেরিয়া ঈদগাহ ময়দানে আওলাদে রাসুল (সঃ)সাইয়্যেদ মোঃআনোয়ার হোসাইন তাহের জাবেরীর আহবানে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধ ও সারাবিশ্বের মানুষকে করোনা থেকে মুক্তি পাওয়ার জন্য খতমে শাফা ও দোয়ার আয়োজন করা হয় ।

আজ (১৮ মার্চ) বুধবার ফজরের নামাজের পর থেকে হাজার হাজার মানুষের উপস্থিতিতে আল্লাহ- আল্লাহ ধ্বনিতে মুখরিত হয় পুরো ময়দান, সারাবিশ্বে মানুষের শান্তি কামনা ও মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য এই খতমে শাফা ও দোয়ার আয়োজন করা হয় ।

হায়দরগঞ্জ মডেল কলেজের অধ্যক্ষ এ.কে.এম ফজলুল হকের পরিচালনা উক্ত খতমে শাফায় উপস্থিত ছিলেন, আওলাদে রাসুল (সঃ)সাইয়্যেদ মোঃআনোয়ার হোসাইন তাহের জাবেরীর,সাইয়্যেদ তাহের জাবেরী, সাইয়্যেদ জায়েদ জাবেরী, সাইয়্যেদ মাহবুব জাবেরী, অধ্যক্ষ মাওঃআব্দুল আজিজ মজুমদার ,মাওঃ ইউছুফ জামান, মাওঃ ইসমাইল ,কাজী জামসেদ কবির বাকী বিল্লাহ প্রমুখ।

উক্ত খতমে শাফায় আওলাদে রাসুল (সঃ)সাইয়্যেদ মোঃআনোয়ার হোসাইন তাহের জাবেরী বলেন বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে যখন নানা পদক্ষেপ নেয়া হচ্ছে সেই মুহূর্তে এই রোগে আক্রান্ত হওয়ার শুস্কা কমাতে এক‌টি দোয়া পড়ার পরামর্শ দিয়েছেন।

আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশসহ বিশ্বের সব মানুষকে করোনা ভাইরাস থেকে নিরাপদ রাখে বিশ্বের সব দেশকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষিত রাখতে এবং এ ভাইরাসে আক্রান্ত রোগীদের আরোগ্য কামনা করে মহান আল্লাহর কাছে প্রার্থনা করা হয়।

Print Friendly, PDF & Email