সন্দেস খাওয়ার কথা বলে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ

জামালপুরে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মুদি দোকানী নিজাম উদ্দিনকে (৫৫) গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার নান্দিনা বাজার এলাকা থেকে অভিযুক্ত ধর্ষক নিজাম উদ্দিনকে আটক করে পুলিশ।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সালেমুজ্জামান জানান, আজ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর সদর উপজেলার নান্দিনা বাজার এলাকা থেকে অভিযুক্ত ধর্ষক নিজাম উদ্দিনকে (৫৫) আটক করে পুলিশ।

তিনি জানান, নিজাম উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসার পর শিশু ধর্ষণের কথা স্বীকার করে। পরে ধর্ষণে অভিযুক্তকে বৃহস্পতিবারই আদালতে সোপর্দ করা হয়। এদিকে ধর্ষিত ওই শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য যে, গত ৮ মার্চ বিকেলে জামালপুর সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের ভাটিপাড়া এলাকায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে সন্দেস ও আচার খাওয়ার কথা বলে পরিবার পরিকল্পনা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ধর্ষণ করে স্থানীয় মুদি দোকানদার নিজাম উদ্দিন।

বুধবার ছাত্রীর নানী বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ধর্ষণের বিষয়টি এলাকায় ফাঁস হয়ে যাওয়ার পর থেকেই নিজাম উদ্দিন পলাতক ছিলেন।

Print Friendly, PDF & Email