করোনা আতঙ্কে অস্ট্রেলিয়ার কনসার্ট বাতিল

অস্ট্রেলিয়ায় শুটিং করতে গিয়ে করোনাভইরাসে আক্রান্ত হন হলিউড তারকা টম হ্যাঙ্কস ও তার স্ত্রী রিটা উইলসন। এবার করোনা আতঙ্কে পপ তারকা মাইলি সাইরাস তার অস্ট্রেলিয়া সফর বাতিল করেছেন। জানা গেছে, অস্ট্রেলিয়ার দাবানলে যে ব্যাপক ক্ষতি হয়েছে তার অর্থ সংগ্রহের জন্যই তিনদিন ব্যাপী এই রিলিফ কনসার্টের আয়োজন করা হয়েছিল।

দ্য গার্ডিয়ানের প্রতিবেদন বলছে, ১৩ মার্চ অস্ট্রেলিয়ার দ্বিতীয় বৃহত্তম শহর মেলবোর্নে পারফর্ম করার কথা ছিল ২৭ বছর বয়সী এই পপ সেনসেশনের। তবে করোনাভাইরাস সংক্রমণের আশঙ্কায় এই কনসার্ট বাতিল করলেন আয়োজকরা। এ প্রসঙ্গে মাইলি সাইরাস এক টুইট বার্তায় বলেন, ‘এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারায় খুবই খারাপ লাগছে আমার। কিন্তু আমার ব্যান্ড এবং ক্রু-এর স্বাস্থ্যের কথা ভেবেই এই সিদ্ধান্ত নিতে হয়েছে।’

এখন পর্যন্ত অস্ট্রেলিয়ায় ১০০ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গিয়েছে। মৃত্যু হয়েছে তিন জনের। এদিকে বৃহস্পতিবার জানা গেছে, অস্ট্রেলিয়ায় শুটিং করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেতা টম হ্যাংকস এবং তার স্ত্রী রিটা।

অন্যদিকে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে যারা কনসার্টের টিকিট কেটেছিলেন তাদের সম্পূর্ণ টাকা ফেরত দেয়া হবে। তবে কেউ যদি চান তাহলে অস্ট্রেলিয়া বন্যপ্রাণী এবং প্রকৃতি রিকভারি ফান্ডে ইচ্ছেমতো টাকা দান করতে পারবেন।

Print Friendly, PDF & Email