দুই বছর ধরে পেটের মধ্যে বড় হচ্ছে, জানেন না নাসরিন

চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নাসরিন পেটের টিউমারে আক্রান্ত। বর্তমানে তিনি রাজধানীর সিদ্ধেশ্বরীর মনোয়ারা হাসপাতালে চিকিৎসাধীন।  নাসরিন জানান গেল দুই বছর ধরেই তিনি পেটের টিউমারে ভুগছেন। সেটি দিনে দিনে অনেক বড় হয়ে গেছে। এখন অবস্থা গুরুতর।

এখনই অস্ত্রোপচারের মাধ্যমে টিউমারটি অপসারণ করা না হলে সেটি জীবনের জন্য হুমকি হয়ে উঠবে বলে জানিয়েছেন তার চিকিৎসক। এ বিষয়ে নাসরিন বলেন, আমার সমস্যাটা এত বেশি, তা আগে ঠিক বুঝতে পারিনি। তবে কিছুদিন ধরে হাঁটাচলায় বিষয়টি অনুভব করছিলাম। দুই বছর ধরে আমি ওষুধ খাচ্ছি, তার পরও এত বড় হয়ে যাবে, বুঝিনি। আগামী শুক্রবার অপারেশন করাতে হচ্ছে। শরীরে আবার রক্তশূন্যতা চলছে। তাই অনেক রক্তের প্রয়োজন। এরই মধ্যে দুই ব্যাগ রক্ত গ্রহণ করেছি। শরীরের জন্য আরো রক্ত প্রয়োজন।’

বিষয়টি নিয়ে ডা. শামসাদ জাহান শান্তা বলেন, নাসরিন ম্যাডামকে আমি প্রায় দুই বছর ধরে চিকিৎসা করছি। উনার টিউমারের বিষয়টি আমরা অবগত ছিলাম। তবে সম্প্রতি পরীক্ষার পর দেখেছি টিউমারটি অনেক বড় হয়ে গেছে। এই মুহূর্তে অপারেশন না করালে মারাত্মক সমস্যায় পড়তে হবে উনাকে। আমরা চাইছি, শুক্রবারের মধ্যে তিনি যেন অপারেশন করান।

বিষয়টি নিয়ে নাসরিন আরো বলেন, আমি মানসিকভাবে অনেক বেশি ভেঙে পড়েছি। নিজেকে অসহায় মনে হচ্ছে। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন দ্রুত সুস্থ হয়ে উঠি। আবারও যেন কাজ দিয়ে আপনাদের মাঝে থাকতে পারি।

জানা গেছে, অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি নাসরিনকে দেখতে না এসে চলচ্চিত্র শিল্পী সমিতির নেতারা একটি অভিযোগকে কেন্দ্র করে শিল্পী সমিতি কার্যালয়ে তাঁকে উপস্থিত হতে বারবার চিঠি দিয়ে যাচ্ছেন।

Print Friendly, PDF & Email