ফেসবুকে ম্যাজিস্ট্রেট সারোয়ারের আবেগঘন স্ট্যাটাস

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সবার উদ্দেশ্যে প্রশ্ন করে একটি স্ট্যাটাস দিয়েছেন ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। এর আগে  বাংলাদেশ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম, নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান ও নিজাম উদ্দিনের বিরুদ্ধে ক্ষমতা অপব্যবহারের অভিযোগ এনে তাদের ক্ষমতা বাতিল করার আর্জি জানিয়ে একটি সম্পূরক রিট আবেদন করা হয়েছে।

বুধবার (১১ মার্চ) চিলড্রেন’স চ্যারিটি বাংলাদেশ ফাউন্ডেশনের (সিসিবি ফাউন্ডেশন) পক্ষ থেকে এ রিট করা হয়। হাইকোর্টের বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি মো. মাহমুদ হাসান তালুকদারের সমন্বয়ে গঠিত বেঞ্চে এ বিষয়ে আদেশ দেয়ার কথা রয়েছে।

আর এরই প্রেক্ষিতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সবার উদ্দেশ্যে প্রশ্ন করে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। আর সেটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। বুধবার সন্ধ্যায় তার দেয়া ওই স্ট্যাটাসে প্রায় ৯ হাজার লাইক, দুই হাজার একশ কমেন্ট ও ১১০০ শেয়ার হয়।

স্ট্যাটাস তিনি বলেছেন, সততা, নিষ্ঠা আর শত চ্যালেঞ্জকে হাসিমুখে আলিঙ্গন করে দেশ ও মানুষের জন্য কাজ করা কি ক্ষমতার অপব্যবহার?

মুলত, র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম যোগদানের পর থেকেই খাদ্য, ওষুধ থেকে শুরু করে নিত্যপণ্যের গুণগত মান, ভেজাল এবং মেয়াদ, হাসপাতালে মেয়াদোত্তীর্ণ ওষুধ, অতিরিক্ত ফি নেয়াসহ নানান অপরাধের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছিলেন।

Print Friendly, PDF & Email