লক্ষ্মীপুরে মুজিববর্ষের তোরণ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মতশ বার্ষিকী উপলক্ষ্যে নির্মিত মুজিববর্ষের তোরণ উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে লক্ষ্মীপুর-রায়পুর মহাসড়কের পাশে অবস্থিত লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে নির্মিত দৃষ্টি নন্দন এই তোরণ উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-সহকারি পরিচালক মো. জাহাঙ্গীর আলম, আফতাব উদ্দিন, জয়নাল আহম্মেদ প্রমুখ।

পাসপোর্ট অফিসের উপ-সহকারি পরিচালক মো. জাহাঙ্গীর আলম জানান, মার্চ-২০২০ থেকে মার্চ-২০২১ এই এক বছরকে মুজিববর্ষ হিসেবে ঘোষনা করেছে সরকার। মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ব আমরা এই অঙ্গীকারবদ্ধ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মতশ বার্ষিকী উপলক্ষ্যে লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে দৃষ্টি নন্দন এই তোরণ নির্মাণ করা হয়েছে। এ ছাড়া মুজিববর্ষ উপলক্ষ্যে লক্ষ্মীপুর পাসপোর্ট অফিসে হজ্ব যাত্রীদের পাসপোর্ট পেতে বিশেষ সেবা চালু করা হয়েছে।

মুজিববর্ষের গেইট উদ্বোধন করে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল বলেন, মুজিববর্ষে আমরা যদি মানুষের দৌড় গোড়ায় সেবা পৌঁছে দিতে পারি, তাহলে সাধারণ মানুষ তার সুফল পাবে। এ ক্ষেত্রে পাসপোর্ট অফিসে সেবার মান বাড়াতে হবে। মানুষ যাতে মুজিববর্ষে কোন হায়রানী মুক্ত ভাবে তাদের পাসপোর্ট করতে পারে সে দিকে লক্ষ্য রাখতে হবে। পরে তিনি পাসপোর্ট অফিসের কার্যক্রম পরির্দশন করেন।

Print Friendly, PDF & Email