লক্ষ্মীপুর র‌্যাবের হাতে ছিনতাইকারী ও মাদক ব্যবসায়িসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর র‌্যাব-১১ এর পৃথক অভিযানে দুই মোটরসাইকেল ছিনতাইকারী ও এক মাদক বাব্যসায়িকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১ টি ছিনতাইকৃত মোটরসাইকেল ও ৫শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত দুই ছিনতাইকারী বেগমগঞ্জ পূর্ব কালিকাপুর গ্রামের মৃত শফিউল্ল্যাহর ছেলে মাইনুউদ্দীন (৩০) ও মোহাম্মদ ইউসুফের ছেলে সবুজ (২৪) । এছাড়াও মাদক ব্যবসায়ি শাহ্ আলম ওরফে কেরানী (৬২) দক্ষিণ নাজিরপুর গ্রামের মৃত দুলু মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, মঙ্গলবার (১০ মার্চ) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মোটরসাইকেল ছিনতাইকারী ও এক মাদক ব্যবসায়িকে আটক করা হয়। তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল ও ৫শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। দুই ছিনতাইকারীকে নোয়াখালীর বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে এবং মাদক ব্যবসায়ি শাহ্ আলমের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

লক্ষ্মীপুর র‌্যাব-১১ সিপিসি-৩ সহকারি পুলিশ সুপার ও ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ আবু ছালেহ্ জানান, দুই ছিনতাইকারী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তাঁরা সংঘবদ্ধ সশস্ত্র সন্ত্রাসী দলের স্বক্রিয় সদস্য। এলাকায় চুরি, চাঁদাবাজি তাদের পেশা। দুইজনের বিরুদ্ধেই চুরি, চাঁদাবজিসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে। এছাড়াও মাদক ব্যবসায়ি শাহ আলম প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে।

Print Friendly, PDF & Email