অমিতাভ বচ্চন লিখলেন ‘জয় বাংলা’

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় ভারতীয় রুপালি পর্দার ম্যাগাস্টার অমিতাভ বচ্চন। ফেসবুক, টুইটার আর ইনস্টাগ্রামে সবসময় সরব থাকেন তিনি। সাম্প্রতিক বিষয় নিয়ে কথা বলেন সেখানে। নতুন নতুন ছবি শেয়ার করে নানান মন্তব্য লেখেন তিনি। এবার ফেসবুকে অমিতাভ লিখলেন– জয় বাংলা। ছবি ও ক্যাপশনসহ পোস্টটি টুইটার আর ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন।

তার শেয়ার করা একটি ছবিতে দেখা গেছে, ছেলে অভিষেক বচ্চন ও তিনি একই রকমের পোশাক পরেছেন। সাদা পাঞ্জাবি, পায়জামা, সঙ্গে লাল কটি। ছবিটি দিয়ে অভিষেক বচ্চনের বাবা অমিতাভ শুরুতেই লিখেছেন– ‘বড় মিয়া, বড় মিয়া, ছোট মিয়া সুবহান আল্লাহ!’

এর পর অমিতাভ তার ভক্তদের উদ্দেশে আরও লিখেছেন– ‘আপনার ছেলে যখন আপনার জুতা-কাপড় পরা শুরু করে, তখন সে আপনার বন্ধু হয়ে যায়। এর পর ছেলের উদ্দেশে অমিতাভ লিখেছেন– ‘তুমি কেমন আছ বন্ধু… জয় বাংলা, জয় বব বিশ্বাস!’ আর এই বব বিশ্বাস আর কেউ নন, সম্প্রতি অভিষেককে বব বিশ্বাস বলে ডাকছেন অমিতাভ।

জানা গেছে, অভিষেকের নতুন ছবির নাম- বব বিশ্বাস। চলতি বছরের জানুয়ারি মাসে কলকাতায় ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন অভিষেক। শাহরুখের মালিকানাধীন সংস্থা রেড চিলিজের প্রযোজনায় ‘বব বিশ্বাস’ ছবিটি নির্মিত হচ্ছে। ছবিটি পরিচালনা করছেন সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ।

২০১২ সালের আলোচিত ছবি ‘কাহানি’-তে সিরিয়াল কিলার বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। সেখানে তার সংলাপ– ‘নমস্কার, আমি বব বিশ্বাস’ বেশ হিট হয়েছিল। পরিচালক সুজয় ঘোষের সেই ছবিরই প্রিকুয়েল হতে যাচ্ছে এখন। যেখানে প্রধান চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে।

Print Friendly, PDF & Email