লক্ষ্মীপুরে যুবলীগ নেতা মনিরুল ইসলামের স্বরণ সভা

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের রামগতি পৌর যুবলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক মরহুম মনিরুল ইসলাম মিলনের স্বরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (৬ মার্চ) সন্ধ্যায় পৌর যুবলীগের আয়োজনে এ সভা করা হয়। এসময় প্রয়াত এই যুবলীগ নেতার পরিবারকে আর্থিক সহায়তা করা হয়।

রামগতি পৌর যুবলীগের আহ্বায়ক মুহাম্মদ জিয়া উদ্দিন জিপুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু। প্রধান বক্তা ছিলেন, জেলা যুবলীগের  সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান।

স্বরণ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গভেষনা বিষয়ক সম্পাদক ও রামগতি পৌর মেয়র মেজবাহ উদ্দিন মেজু,  রামগতি উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাকির হোসেন লিটন। জেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল জব্বার লাভলু, রামগতি  উপজেলা যুবলীগের আহ্বায়ক মেজবাহ উদ্দিন হেলাল (ভিপি হেলাল) ও যুগ্ন আহ্বায়ক শাহ মোহাম্মদ রাকিব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নেছার উদ্দিন ও সাধারণ সম্পাদক রাইদ হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, কৃষক লীগের উপজেলা সভাপতি আকবর হোসেন ও সাধারণ সম্পাদক ইব্রাহীম মিয়া, পৌর যুবলীগের যুগ্ন আহ্বায়ক কাউসার আলম রুবেল, ছাত্রলীগ নেতা আকবর হোসেন সুখী, মো. সাদ্দাম হোসেন, শেখ ফরিদ, মুজিবুর রহমান সংগ্রাম সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

এদিকে বিকালে রামগতি উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক এই যুবলীগ নেতার কবর জেয়ারত করেন অতিথিরা। পরে আলোচনা সভা শেষে মনিরুল ইসলাম মিলনের বাবা জালাল আহম্মদ ও ছেলে আমিনুল ইসলামের হাতে নগদ ১ লাখ টাকা পৌর যুবলীগের পক্ষ থেকে তুলে দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email