টস হেরে ব্যাটিং করছে বাংলাদেশ

অধিনায়ক মাশরাফি মুর্তজার শেষ ম্যাচে টসে হেরে জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাট করছে বাংলাদেশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৬ ওভারে কোনও উইকেট না হারিয়ে ৩১ রান তাদের।

আগের দুই ওয়ানডেতে দারুণ শুরু করলেও শেষ ম্যাচে একটু দেখেশুনে খেলছে বাংলাদেশ। দুই ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস সতর্ক ব্যাটিং করছেন। দুই প্রান্ত থেকে বল করছেন কার্ল মুম্বা ও চার্লটন টিশুমা।

পঞ্চাশতম ওয়ানডে জয়ের হাতছানি অধিনায়ক মাশরাফি মুর্তজার সামনে। শেষবার নামলেন টস করতে। জিম্বাবুয়ের বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচ হলেও বাংলাদেশের জন্য এটি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে অধিনায়ক মাশরাফির শেষ ম্যাচ বলে।

এ ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে মুশফিকুর রহিমকে। আঙুলের চোটে ছিটকে গেছেন নাজমুল হোসেন। তাতে অভিষেক হয়েছে আফিফ হোসেন ও মোহাম্মদ নাঈমের। দ্বিতীয় ওয়ানডেতে বাদ পড়া মোহাম্মদ সাইফউদ্দিন ও মোস্তাফিজুর রহমান খেলছেন সিরিজের শেষ ম্যাচে।

বাংলাদেশ: মাশরাফি মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস (উইকেটকিপার), মোহাম্মদ নাঈম, আফিফ হোসেন, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে: শন উইলিয়ামস (অধিনায়ক), টিনাশে কামুনহুকামওয়ে, রেগিস চাকাবা, ব্রেন্ডন টেলর, ওয়েসলি মাধেভেরে, সিকান্দার রাজা, রিচমন্ড মুতুম্বামি (উইকেটকিপার), টিনোটেন্ডা মুতুম্বজি, ডোনাল্ড টিরিপানো, চার্লটন টিশুমা, কার্ল মুম্বা।

Print Friendly, PDF & Email