পার্টির সেক্রেটারি করতে চেয়েছিল, নেইনি

দল ও রাজনীতির স্বার্থে মন্ত্রিত্বসহ পার্টির সেক্রেটারি হওয়ার প্রস্তাবও স্বাচ্ছন্দ্যে ফিরিয়ে দিয়েছেন বলে দাবি করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা শামীম ওসমান।

বৃহস্পতিবার (৫ মার্চ) বিকেলে সদর উপজেলার ফতুল্লা থানা এলাকায় বিসিক-শিল্পপার্ক-পঞ্চবটি নতুন সংযোগ সড়কের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি করেন।

তিনি বলেন, ইতিপূর্বে আমাকে মন্ত্রিত্ব দেয়া হয়েছিল নেইনি, পার্টির সেক্রেটারি করতে চেয়েছিল সেটাও নেইনি। পদ পদবীর জন্য আমি রাজনীতি করতে আসিনি। রাজনীতি করতে এসেছি রাজনীতি করার জন্য, ধান্ধা করার জন্য না।

শামীম ওসমান বলেন, বক্তব্য দেই সত্য কথা বলি। সত্য কথা বলাতে এটা নিয়ে আবার অনেক লেখালেখি শুরু হয়েছে। কিন্তু সত্য যদি গোপন করি তাহলে রাজনীতিবিদ হলাম কেন! সত্য বলতে না পারলে চুপ থাকব। আমি মনে করি, সত্যটা বলা উচিত। যে জিনিসটা এক সময় আমরা করেছি তা যদি এখন আমার কাছে ভুল প্রমাণিত হয়, সেটা যদি আমি না বলি, তাহলে আগামী প্রজন্ম হয়ত এই পথটা বেছে নেবে।

গার্মেন্টস শিল্প মালিকদের সংগঠন বিকেএমইএ’র সভাপতি মোহাম্মদ হাতেমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিতি ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ বাদল, বক্তাবলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু প্রমুখ।

Print Friendly, PDF & Email