লক্ষ্মীপুরে কিশোরীকে ধর্ষনের ঘটনায় মামলা : গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে রামগতির পোড়াগাছার কোডেক কলোনী এলাকা কিশোরীকে ধর্ষন ও টাকা ছিনতাইয়ের ঘটনায় জাবেদ হোসেন ও ইয়াছিন নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে নির্যাতিত কিশোরীর মা বাদী হয়ে রামগতি থানায় ওই বখাটেকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, গত ১৮ ফেব্রুয়ারী রাতে কিশোরীকে কোডেক কলোনী এলাকায় জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষন করে জাবেদ ও ইয়াছিন। পরে ওই কিশোরীকে চুরিকাঘাত করে তার কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে পালিয়ে যায় তারা। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ওই কিশোরী প্রথমে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় নোয়াখালী জেনারেল হাসপাতাল এবং বর্তমানে চট্রগ্রাম মেডিকেল কলেজে ভর্তি রয়েছে ওই কিশোরী। পরে ১৯ ফেব্রুয়ারী বুধবার সন্ধ্যায় জাবেদ ও ইয়াছিনকে আসামী করে রামগতি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোলাইমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কিশোরীকে ধর্ষনের মামলায় দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া কিশোরীকে চুরিকাঘাত করেন লুটে নেয়া ৫০ হাজার টাকা উদ্ধার করা হয় বলে দাবী করেন তিনি।

Print Friendly, PDF & Email