লক্ষ্মীপুরে ট্রাকের ধাক্কায় ডায়াগনষ্টিক টেকনোলজিষ্ট নিহত  

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুর সড়ক দূর্ঘটনায় মোটরসাইকলে আরোহী আবদুর রহিম নামে এক যুবকরে মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ ফেব্রæয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে গুরুতর আহত অবস্থায় নোয়াখালী নেওয়ার পথে তার মৃত্যু হয়। একই ঘটনায় আবদুর রহিমের ছোট ভাই আহত মানিক হোসেন নোয়াখালী জেনারলে হাসপাতালে চিকিৎসাধীন আছে।
এরআগে সন্ধ্যায় ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলকি মহাসড়করে যাদয়ৈা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত আবদুর রহিম ও আহত মানিক সদর উপজলোর লাহারকান্দি গ্রামের ফজলুল করিমের ছেলে ও কমফোট ডায়াগনষ্টিক সেন্টারের টেকনোলজিষ্ট।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় আবদুর রহিম ও মানিক মোটরসাইকেল যোগে লাহারকান্দি থেকে মান্দারী দিকে যাচ্ছলিলেন। এসময় একটি গাড়ি ওভারটকে করতে গিয়ে ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানের সঙ্গে

মোটরসাইকেলটি ধাক্কা লাগে। এতে দুইজনই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদরে উদ্ধার করে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে অবস্থার অবনতি হওয়ায় তাদরেকে নোয়াখালী জেনারলে হাসপাতালে নেওয়া হয়। এসময় হাসপাতালরে র্কতব্যরত চিকিৎসক আবদুর রহিমকে মৃত ঘোষণা করনে।

কমফোট ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান ও জেলা প্যাথলজি মালিক সমিতির সভাপতি সাংবাদিক আব্বাছ হোসেন ও ব্যবস্থাপনা পরিচালক মো. জয়নাল আবেদিন বিষয়টি নিশ্চিত করে বলেন, আবদুর রহিম ছিলেন প্রতিষ্ঠানের একজন দক্ষ,মেধাবী ও বিচক্ষন টেকনোলজিষ্ট। সে সবার সাথে হাসিখুশিতে কাজ করতেন। এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় আবদুর রহিমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন তারা।

Print Friendly, PDF & Email