বোন মিশৌরিকে নিজের পথে টানলেন মিথিলা

কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করে মাঝারি একটা বিরতি কাটিয়ে আবারও অভিনয়ে ফিরেছেন বাংলাদেশের আলোচিত অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। আসছে ভালোবাসা দিবসে ‘প্রাইসলেস’ শিরোনামের একটি নাটকে দেখা যাবে তাকে। ইতোমধ্যে নাটকটির শুটিং শেষ করেছেন অভিনেত্রী। বর্তমানে চলছে সেটির এডিটিং ও পোস্ট প্রোডাকশনের কাজ।

জাফরিন সাদিয়ার রচনায় মিথিলা অভিনীত নতুন এ নাটকটি পরিচালনা করেছেন গৌতম কৈরী। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। এছাড়া বিশেষ একটি চরিত্রে দেখা যাবে মিথিলার ছোট বোন ইফফাত রশীদ মিশৌরীকে। ধারণা করা হচ্ছে এর মধ্যদিয়ে বোন মিমৌরিকে নিজের পথে অর্থাৎ নাটকে অভিষেক করালেন মিথিলা।

নাটকটি প্রসঙ্গে মিথিলা জানান, ‘গৌতম কৈরীর সঙ্গে আগেও কাজ করেছি। অভিজ্ঞতাটা খুব ভালো ছিল। এবারের নাটকটির গল্প খুব সুন্দর। এখানে আমাকে ত্রিশ বছর আগের ও পরের দুটি বয়সের চরিত্রে উপস্থাপন করা হয়েছে। আশা করি, একটি ভালো নাটক হয়েছে এবং দর্শকও নাটকটি দেখে বিনোদিত হবেন।’

অনেক আলোচনা-সমালোচনার পর গত বছরের ৬ ডিসেম্বর কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করেন অভিনেতা ও গায়ক তাহসান রহমানের সাবেক স্ত্রী মিথিলা। বিয়ের পর ‘প্রাইসলেস’ এই অভিনেত্রীর প্রথম নাটক। মিথিলার আগে অবশ্য তার নয়া স্বামী সৃজিত কাজে নেমে পড়েন ‘ফেলুদা’ সিরিজের নতুন ছবি নিয়ে।

Print Friendly, PDF & Email