ভালোবাসা দিবসে শাকিব-বুবলীতে মাতবে দেশ ‌‌

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। আর এই দিনে সুপারস্টার শাকিব খান ও বুবলীতে মাতবে সারাদেশ। বিশেষ এই দিনে সময়ের সেরা এই জুটির নতুন সিনেমা বীর মুক্তি পেতে যাচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমার সহ প্রযোজক ইকবাল হাসান।

তিনি বলেন, ‘১৪ ফেব্রুয়ারি বীর মুক্তি পাচ্ছে। আর এই প্রথম নতুন ইতিহাস গড়তে যাচ্ছে বীর। সিনেমাটি ১২৫টি হরে মুক্তি দেয়া হবে। ঈদের সিনেমা ছাড়া এতো বেশি হলে সিনেমা মুক্তি এটি একটি বড় ইতিহাস। আর এটা হয়েছে শাকিব খান ও বুবলীর কারণে। বিশেষ একটি দিনের কারণে সিনেমাটি মুক্তি দেয়া হচ্ছে।

যদিও এর আগে সিনেমাটি মার্চ মাসে মুক্তি দেওয়ার কথা জানিয়েছিলেন সংশ্লিষ্টরা। দেশপ্রেমের কাহিনি অবলম্বনে নির্মিত হওয়ায় এটি মার্চ মাসে মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু নতুন করে মুক্তির তারিখ এগিয়ে আনা হয়েছে।

মঙ্গলবার কোনো রকম কর্তন ছাড়াই সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ‘বীর’। সেন্সর পাওয়ার পরই সিনেমাটি ভালোবাসা দিবসে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

‘বীর’ সিনেমাতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন শাকিব খান। এটি তার তৃতীয় প্রযোজনা। এর আগে ‘হিরো দ্য সুপারস্টার’ ও ‘পাসওয়ার্ড’ প্রযোজনা করেন এই ঢালিউড তারকা।

সিনেমাটি নিয়ে শাকিব খান বলেন, ‘ভালোবাসা দিবস উপলক্ষে শতাধিক সিনেমা হলে মুক্তি পাবে ‘বীর’। পর্যায়ক্রমে সিনেমাটির ট্রেলার ও গানগুলো প্রকাশ করা হবে। বীরের গান ও ট্রেলার এসকে ফিল্মসের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে বলে জানান শাকিব খান।

বীর সিনেমাটি পরিচালনা করেছেন বরেণ্য পরিচালক  কাজী হায়াৎ। এ সিনেমার মাধ্যমে অর্ধশত চলচ্চিত্র নির্মাণের কোঠা পূরণ করলেন এ পরিচালক।

‘বীর’ সিনেমাতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, নাদিম, জাদু আজাদ প্রমুখ। এর আগে গতবছর ১২ ডিসেম্বর ‘বীর’ সিনেমাতে শাকিব খানের ফাস্টলুক উন্মুক্ত করা হয়।

Print Friendly, PDF & Email