খোলামেলা পোশাক বিতর্কে যা বললেন প্রিয়াঙ্কার মা

নিক জোনাসের সঙ্গে বিয়ের পর ফের আলোচনার কেন্দ্রে প্রিয়াঙ্কা চোপড়া। গ্র্যামির অনুষ্ঠানে ডিজাইনার রাল্ফ রুসোর পোশাক পরে প্রিয়াঙ্কা যখন নিকের হাত ধরে লাল গালিচায় পা রাখেন, তখন তাকে ঘিরে পাপারাৎজ্জির ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। আর অনুষ্ঠানে খোলামেলা পোশাক পরে কড়া সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী।

প্রিয়াঙ্কার পোশাক নিয়ে যখন জোর সমালোচনা শুরু হয়েছে সেই সময় মুখ খুললেন অভিনেত্রীর মা মধু চোপড়া। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া বলেন, ‘যত সমালোচনা-বিতর্ক হবে প্রিয়াঙ্কাকে নিয়েও আরও শক্ত হবে। আমি ওকে এভাবেই বড় করে তুলেছি যেন সে নিজের শর্তে বাঁচে। যারা এ ধরনের কদর্য মন্তব্য করে তাদেরকে কেউ চেনেনও না। উনারা শুধু স্ক্রিনের পিছনেই নিজেদের লুকিয়ে রাখেন। কাজেই এদের খুব বেশি একটা গুরুত্ব দেওয়ার কোনো প্রয়োজন নেই। ওরা শুধু গুরুত্ব পাওয়ার জন্যই এমন মন্তব্য করে থাকেন। প্রিয়াঙ্কা খুব স্মার্টভাবে পোশাক সামাল দিয়েছে।

এদিকে, প্রিয়াঙ্কা ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের মত প্রকাশ করে বলেন, মাত্র বছর শুরু হয়েছে। বছরের শুরুতেই তাকে নিয়ে যেভাবে আলোচনা শুরু হয়েছে, তা বেশ উপভোগ করছেন তিনি। জীবনে যারা তার পাশে থেকেছেন, তাদের ধন্যবাদ জানান প্রিয়াঙ্কা। যারা তাকে পছন্দ করেন না, তাদেরকেও ধন্যবাদ জানান তিনি। জীবন তার কাছে উপহার। তাই নিজের স্বার্থেই জীবন কাটাতে চান। এই জীবনে তার পাশে যারা নেই, তাদেরকেও সঙ্গে নিয়ে চলতে চান বলে স্পষ্ট জানান প্রিয়াঙ্কা চোপড়া।

Print Friendly, PDF & Email