তাবিথের প্ল্যান নিয়ে ঢাকা গড়ব

ঢাকা উত্তরের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম জানিয়েছেন, তাবিথ আউয়ালের পরামর্শ ও প্ল্যান অনুযায়ী ঢাকা গড়ার। নির্বাচনের ফলাফল প্রকাশের আগেই তিনি বললেন, শপথ গ্রহণের পর তাবিথের প্ল্যান ও পরামর্শ নিয়ে ঢাকা গড়ব।

শনিবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীতে এ কথা বলেন তিনি। সিটি করপোরেশন নির্বাচনে যারা ভোট দিয়েছেন, যারা দেননি সবাইকে ধন্যবাদ জানান তিনি।

তিনি বলেন, খেলার মাঝখানে যেমন চলে যাওয়া ঠিক না তেমনি নির্বাচনের মাঠ ছেড়ে যাওয়াও তেমনি ঠিক না।, আমি আবারো ধন্যবাদ জানাতে চাই, আমরা কিছুক্ষণ অপেক্ষা করি, ইনশাল্লাহ জয়ের মালা নিয়ে যেতে চাই, এবং আমি বিশ্বাস করি, যত শতাংশ ভোট হোক না কেন, সেই দিক থেকেও জয়ের মালা আমাদের পক্ষে নৌকার পক্ষে আসবে আসবেই।

এদিকে, শনিবার সকালে দেশ উন্নতির দিকে যাচ্ছে, তার প্রমাণ আজকের ভোটারদের উপস্থিতি। বাইরের দেশে ভোটার অনেক কম থাকে বলে জানান আতিকুল ইসলাম। বনানীর-১৩ সড়কের আতিকুল ইসলামের নির্বাচন কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আরো ভোটার আসলে ভালো লাগতো। কিন্তু দেশ উন্নতির দিকে যাচ্ছে, তার প্রমাণ আজকের ভোটারদের উপস্থিতি। বাইরের দেশে ভোটার অনেক কম থাকে। শুক্র-শনি বন্ধ থাকায় অনেকেই ঢাকার বাইরে গেছেন, এটাই বাস্তবতা।

ভোটারদের ধন্যবাদ জানিয়ে আতিক বলেন, আমি মনে করি এটা অংশগ্রহণমূলক ভোট হয়েছে। আমি জয়ের ব্যাপারে আশাবাদী। ফলাফল যেটা হবে সেটাই মেনে নেব। একদল হারবে, একদল জিতবে এটাই নিয়ম। কিন্তু আমি মনে করি আওয়ামী লীগ এমন একটা দল, যে স্বাধীনতা দিয়েছে। তাই আমি মনে করি নৌকাই জিতবে।

Print Friendly, PDF & Email